Advertisement

July Monthly Numerology: অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতি- প্রেমে জোয়ার, এই তারিখে জন্মালে জুলাইজুড়ে সুখভোগ

জুলাই মাসিক রাশিফলের সংখ্যাতত্ত্ব গণনা বলছে, এই মাসটি ৪ এবং ৮ মূলাঙ্কের জাতক জাতিকাদের জন্য সুখকর হবে। অন্যদিকে, মূলাঙ্কের ব্যক্তিদের এই মাসে মিশ্র অভিজ্ঞতা হতে পারে। জেনে নিন আপনার জন্য কেমন যাবে জুলাই মাস।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jun 2023,
  • अपडेटेड 3:32 PM IST
  • এই মাসটি ৪ এবং ৮ মূলাঙ্কের জাতক জাতিকাদের জন্য সুখকর হবে
  • মূলাঙ্কের ব্যক্তিদের এই মাসে মিশ্র অভিজ্ঞতা হতে পারে
  • রেডিক্স ১ জুলাই মাসে ভাল অগ্রগতি করবে

July Monthly Numerology: জুলাই মাসিক রাশিফলের সংখ্যাতত্ত্ব গণনা বলছে, এই মাসটি ৪ এবং ৮ মূলাঙ্কের জাতক জাতিকাদের জন্য সুখকর হবে। অন্যদিকে, মূলাঙ্কের ব্যক্তিদের এই মাসে মিশ্র অভিজ্ঞতা হতে পারে। জেনে নিন আপনার জন্য কেমন যাবে জুলাই মাস।

রেডিক্স ১ (জন্ম তারিখ ১, ১০, ১৯ এবং ২৮)
রেডিক্স ১ জুলাই মাসে ভাল অগ্রগতি করবে। টিমের সঙ্গে আপনার প্রকল্পটি সম্পূর্ণ করতে সফল হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির জন্য আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। প্রেম জীবনে পারস্পরিক ভালবাসা প্রবল হবে। জুলাই মাসের শেষের দিকে জীবনে অনেক পরিবর্তন আসবে। একটি নতুন যুগের দিকে এগিয়ে যাবেন।

রেডিক্স ২ (জন্ম তারিখ ২, ১১, ২০ এবং ২৯)
এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে সময় অনুকূল থাকবে। অংশীদারিত্বে বিনিয়োগ করলে ভালো ফল পাওয়া যাবে। প্রেম জীবনে এই মাসে মতভেদ দেখা দিতে পারে। অহং বিবাদ বাড়তে পারে। জুলাই মাসের শেষ সপ্তাহে জীবনে সুখ আসবে।

রেডিক্স ৩ (জন্ম তারিখ ৩, ১২, ২১ এবং ৩০)
৩ নম্বর ব্যক্তিরা জুলাই মাসে তাদের কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। বিনিয়োগের দিকে নজর দিতে হবে। এ মাসে উপহারও পেতে পারেন। জুলাইয়ের শেষে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।

রেডিক্স ৪ (জন্ম তারিখ ৪, ১৩, ২২ এবং ৩১)
অর্থনৈতিক দিক থেকে সময় অনুকূল থাকবে। কঠোর পরিশ্রম ভাল আর্থিক সুবিধাও দেবে। প্রেম জীবনে অহংকার পরিহার করাই ভালো। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হতে পারে। জুলাই মাসের শেষ সপ্তাহে সময় অনুকূল থাকবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। নতুন তথ্য পাওয়া যাবে।

রেডিক্স ৫ (জন্ম তারিখ ৫, ১৪ এবং ২৩)
জুলাই মাসে রেডিক্স ৫-এর প্রেম জীবনে সময়টি অনুকূল থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির পথ খুলবে। নতুন মানুষের সঙ্গে দেখা হবে। অর্থনৈতিক সুবিধার জন্য পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে, তবে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে।

Advertisement

রেডিক্স ৬ (জন্ম তারিখ ৬, ১৫ এবং ২৪)
রেডিক্স ৬-এর জাতক জাতিকারা জুলাই মাসে ভালো অগ্রগতি করবে। কোনো নতুন কাজ আপনাকে সাফল্য এনে দেবে। পারস্পরিক ভালবাসা প্রবল হবে। জুলাইয়ের শেষটা হতাশাজনক হতে পারে।

রেডিক্স ৭ (জন্ম তারিখ ৭, ১৬ এবং ২৫)
রেডিক্স ৭ প্রেম জীবনে সময় অনুকূল থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে শান্ত সময় কাটাতে পছন্দ করবেন। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হবে। এ মাসে দেশীয় ব্যয় বাড়তে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। আপনি যত বেশি দূরদর্শী হবেন, আপনি তত বেশি সফল হবেন।

রেডিক্স ৮ (জন্ম তারিখ ৮, ১৭ এবং ২৬)
রেডিক্স  ৮ ব্যক্তিরা জুলাই মাসে কর্মক্ষেত্রে ভাল অগ্রগতি পাবেন। ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন। প্রেম জীবনেও অস্থিরতা বাড়তে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে আকস্মিক উন্নতির একটি শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। জুলাই মাসের শেষের দিকে নতুন সূচনা আপনার জীবনে সুখ নিয়ে আসবে।

রেডিক্স ৯ (জন্ম তারিখ ৯, ১৮ এবং ২৭)
রেডিক্স ৯-এর জাতক জাতিকারা জুলাই মাসে পরিস্থিতি তাদের অনুকূলে আনার চেষ্টা করবে। সহকর্মীদের কারণে কিছু সমস্যা হতে পারে। কাজে সম্পূর্ণ স্বচ্ছতা বজায় রাখুন। একাকীত্ব অনুভব করা যায়। আপনার স্ত্রীর স্বাস্থ্যের জন্য আপনাকে দৌড়াতে হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement