Advertisement

June Unlucky Zodiac: জুনে অমঙ্গল নিয়ে আসছে শনি-রাশি, ৪ রাশির জীবন তছনছ, বাড়বে খরচ

June Unlucky Zodiac: জুন মাসে একাধিক গ্রহের হেরফেরের মধ্যে রাহু ও শনির প্রভাবও দেখা দেবে। আর রাহু ও শনি কারোর জীবনে পৌষমাস আবার কারোর জীবনে সর্বনাশ নিয়ে আসবে। রাহু এখন মীন রাশিতে বিরাজ করছে এবং শনি কুম্ভ রাশিতে রয়েছে। রাহুর ক্রিয়াকর্মে অনেকের দুর্ভাগ্য় নেমে আসে। রাহু যে কোনও রাশিতে সর্বদা বিপরীতমুখী অবস্থায় থাকে।

শনি-রাহুর গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 May 2024,
  • अपडेटेड 7:36 PM IST
  • জুন মাসে একাধিক গ্রহের হেরফেরের মধ্যে রাহু ও শনির প্রভাবও দেখা দেবে।

জুন মাসে একাধিক গ্রহের হেরফেরের মধ্যে রাহু ও শনির প্রভাবও দেখা দেবে। আর রাহু ও শনি কারোর জীবনে পৌষমাস আবার কারোর জীবনে সর্বনাশ নিয়ে আসবে। রাহু এখন মীন রাশিতে বিরাজ করছে এবং শনি কুম্ভ রাশিতে রয়েছে। রাহুর ক্রিয়াকর্মে অনেকের দুর্ভাগ্য় নেমে আসে। রাহু যে কোনও রাশিতে সর্বদা বিপরীতমুখী অবস্থায় থাকে। সেই সঙ্গে এখন জুন মাসে, শনি বিপরীতমুখী হতে চলেছে। এমন পরিস্থিতিতে রাহু-শনির বিপরীত গতি অনেক রাশির জাতকদের জীবনে ঝামেলা বাড়িয়ে দিতে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য জুন মাসে শনি-রাহু অসুবিধা সৃষ্টি করবে। 

মেষ রাশি
রাহু মীন রাশিতে অবস্থিত। রাহুর অশুভ প্রভাবের জন্য মেষ রাশির জাতকদের স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। ব্যবসায় উত্থান-পতন থাকবে। আত্মবিশ্বাস কমে যেতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি
রাহুর অশুভ প্রভাব আপনার মানসিক অবস্থাকে প্রভাবিত করবে। ভালো মন্দ বুঝতে ব্যর্থ হলে আর্থিক ক্ষতি হতে পারে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। অশান্ত মনের কারণেও সম্পর্ক তিক্ত হতে পারে।

ধনু রাশি
রাহুর অশুভ প্রভাবে মন অস্থির থাকবে। সম্পর্কে অশান্তি বাড়তে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য বিবাদ বাড়বে। হিসাবহীন খরচ বাড়বে যা এই রাশির জাতকদের আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ থাকবে।  কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখা আবশ্যক।  রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। স্বাস্থ্যের বিষয়ে গাফিলতি করবেন না।

মকর রাশি
রাহু ও শনি উভয়ই জুনে বিপরীতমুখী থাকবে। এমন পরিস্থিতিতে তাদের পার্শ্বপ্রতিক্রিয়ার কারণে মকর রাশির জাতকদের করা কাজের ক্ষতি হয়ে যেতে পারে। মকর রাশির জাতক-জাতিকাদের আবার শনির সাড়ে সাতি চলছে। এমন পরিস্থিতিতে আপনাকে মানসিক এবং শারীরিকভাবে উভয়ই ভুগতে হতে পারে। পুরনো রোগ দেখা দিতে পারে। ব্যবসায়ও ক্ষতি হতে পারে। কিন্তু সৎ পথে থাকা ও আধ্যাত্মিক সচেতনতা, ক্ষতি আটকাবে।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement