Advertisement

Guru Gochar Horoscope: সুখ-টাকা উপচে পড়বে, সেপ্টেম্বরে বৃহস্পতি তুঙ্গে এই ৩ রাশির

জ্যোতিষ মতে, এই মুহূর্তে বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ৯ অক্টোবর থেকে বিপরীতমুখী হতে শুরু করবে এই গ্রহ। বৃষ রাশিতে বক্রী চলবে আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত। যার ফলে লাভবান হবেন ৩ রাশির জাতকরা।

ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2024,
  • अपडेटेड 1:48 PM IST
  • জ্যোতিষ মতে, এই মুহূর্তে বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি।
  • ৯ অক্টোবর থেকে বিপরীতমুখী হতে শুরু করবে এই গ্রহ।
  • লাভবান হবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, এই মুহূর্তে বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ৯ অক্টোবর থেকে বিপরীতমুখী হতে শুরু করবে এই গ্রহ। বৃষ রাশিতে বক্রী চলবে আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত। যার ফলে লাভবান হবেন ৩ রাশির জাতকরা।

বৃশ্চিক রাশি (Scorpio): 

ভাগ্যোদয় হবে বৃশ্চিক রাশির জাতকদের। কর্মক্ষেত্রে দারুণ উন্নতি হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। শরীর ভাল থাকবে। 

কন্যা রাশি (Virgo): 

শুভ সময় কন্যা রাশির জাতকদের জন্য। চাকরিতে সাফল্য আসবে। ব্যবসা লাভজনক হবে। দীর্ঘদিনের কোনও ইচ্ছেপূরণ হতে পারে। 

মিথুন রাশি (Gemini): 


কপাল খুলবে মিথুন রাশির জাতকদের। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। সব স্বপ্নপূরণ হবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। দাম্পত্য সুখ বাড়বে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৪ সেপ্টেম্বর এবং ২১ সেপ্টেম্বর রাশি বদলাবে বুধ। যার ফলে শুভ সময় আসবে ৩ রাশির জাতকদের জীবনে। লাভের মুখ দেখবেন মেষ, কর্কট, মীন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের।জ্যোতিষ মতে, আগামী অক্টোবর মাসে রাশি বদলাবে শুক্র। বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। যার ফলে শুভ প্রভাব পড়বে তুলা, কুম্ভ এবং বৃশ্চিক রাশির জাতকদের।


 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement