Advertisement

Kendra Trikon Rajyog 2024: ত্রিকোণ রাজযোগে ৩ রাশির কপাল ঘুরবে, আর কোনও বাধা নয়

Kendra Trikon Rajyog 2023: বুধ গ্রহকে আমরা ব্যবসা, বুদ্ধিমত্তার কারক বলেই জানি। এপ্রিল মাসের ৯ তারিখ রাত ১০ টা ২৬ মিনিট বুধ গ্রহ তৈরি করবে 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন। 

ত্রিকোণ রাজযোগে ৩ রাশির কপাল ঘুরবে, আর কোনও বাধা নয়
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 07 Apr 2024,
  • अपडेटेड 7:17 PM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলা হয়
  • এই সময় শনিদেব কুম্ভ রাশিতে বসে আছেন

Kendra Trikon Rajyog 2024: জ্যোতিষশাস্ত্রে (astrology) প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেই সময় তারা নানান রকম যোগ তৈরি করে থাকে। যার বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপরে।

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মতো ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের ওপর নানান প্রভাব ফেলে। বুধ গ্রহকে আমরা ব্যবসা, বুদ্ধিমত্তার কারক বলেই জানি। এপ্রিল মাসের ৯ তারিখ রাত ১০ টা ২৬ মিনিট বুধ গ্রহ তৈরি করবে 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন। 

বৃষ রাশি (Taurus)
কেন্দ্র ত্রিকোণ রাজযোগের শুভ প্রভাব পড়বে বৃষ রাশির জাতক জাতিকাদের উপর। এই রাশির দ্বাদশ ঘরে তৈরি হবে এই শুভ যোগ। এসময়ে আপনার দীর্ঘদিনের আটকে থাকা কাজ হয়ে যাবে। পাশাপাশি সম্পদ ক্রমশ বাড়তে থাকবে। আপনি যদি বিদেশে যাত্রা করতে চান করতে পারেন। সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে। আদালত সংক্রান্ত যে সমস্যায় ছিলে সেটি থেকে বের হতে পারবেন। শরীর আপনার ভালোই যাবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। যদি আপনি ব্যবসায়ী হন সেখানেও সফলতা আসার সময়। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির নবম ঘরে তৈরি হবে এই শুভ যোগ। আপনি জীবনে খুব সুখে থাকতে পারবেন। কর্মজীবনে সাফল্য আসবে। কর্মজীবন থেকে ব্যবসায় সাফল্য আসার কারণে আপনার মানসিক চাপ অনেক কমবে। আপনি ঋণ এসময় কারোর থেকে নেবেন না। কাউকে দেবেনও না। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। তাছাড়া শরীর আপনার ভালোই থাকবে। আপনার আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। প্রত্যেকটি কাজেই আপনি সফলতা অর্জন করতে পারবেন। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। 

Advertisement

তুলা রাশি (Libra)
যোগের শুভ প্রভাব পড়বে তুলা রাশির জাতক-জাতিকাদের উপর। ব্যবসায় নতুন চুক্তিতে সই করতে হতে পারে আপনাকে। তাছাড়া আপনারা ভাগ্যের পূর্ণ সমর্থন আপনি পাবেন। এসময় আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। যারা প্রেমের সম্পর্কে যুক্ত তাদের জন্য খুব ভালো সময়। অবিবাহিতদের বিয়ে হয়ে যেতে পারে। চাকরিতে পদোন্নতি হতে পারে। যারা সরকারি চাকরি করছেন তাদের চাকরির জন্য বাইরে যেতে হতে পারে। তবে সেখান থেকে তারা কিন্তু লাভের মুখ দেখবেন। ভবিষ্যতের জন্য আপনি অর্থ এখন থেকে সঞ্চয় করতে পারবেন। আপনি যেকোনোও বিষয়ে সিদ্ধান্ত নিলে বাড়ির গুরুজনদের পরামর্শ নিয়ে নেবেন। সমাজে ক্রমশ মর্যাদা বাড়তে থাকবে আপনার।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement