Advertisement

Ketu Gochar 2023: অক্টোবর পর্যন্ত ধৈর্য ধরুন, কেতুর কৃপায় ৩ রাশির বাকি জীবন সুখে কাটবে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে কেতুকে ছায়া হিসাবে বিবেচনা করা হয়েছে। তবে অন্যান্য প্রধান গ্রহের মতো কেতুর ট্রানজিটও গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

অক্টোবর পর্যন্ত ধৈর্য ধরুন, কেতুর কৃপায় ৩ রাশির বাকি জীবন সুখে কাটবে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 29 Jul 2023,
  • अपडेटेड 8:02 AM IST
  • রাহুর মতো, কেতুও একটি মায়াময় গ্রহ
  • যা কোনও রাশিচক্রের মালিকানাধীন নয়

রাহুর মতো, কেতুও একটি মায়াময় গ্রহ, যা কোনও রাশিচক্রের মালিকানাধীন নয়। তবে কেতুকে মঙ্গল গ্রহের মতো ফল প্রদানকারী বলে মনে করা হয়। অর্থাৎ কুণ্ডলীতে কেতুর অবস্থান ভালো থাকলে ভালো ফল পাবেন। কিন্তু কেতুর অবস্থান খারাপ হলে অসুবিধায় আটকে যাবেন। তাই কেতুর নাম শুনলেই মানুষ ভয় পায়।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে কেতুকে ছায়া হিসাবে বিবেচনা করা হয়েছে। তবে অন্যান্য প্রধান গ্রহের মতো কেতুর ট্রানজিটও গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ৩০ তারিখে কেতু ট্রানজিট করতে যাচ্ছে। ওইদিন কেতু তুলা রাশি ছেড়ে কন্যা রাশিতে গমন করবে। কেতু কন্যা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই অনেক রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে শুরু করবে এবং তারা প্রতিটি কাজে সাফল্য পাবে। জেনে নিন এই শুভ রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি

আপনার রাশি থেকে ষষ্ঠ ঘরে কেতুর যাত্রা হতে চলেছে। রোগ, ঘৃণা ও শত্রু এই অর্থ থেকে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে এই বাড়িতে বসে থাকা কেতুর দিকটি আপনার দশম, দ্বাদশ এবং অর্থ বাড়িতে থাকবে। ৩০ অক্টোবর কেতুর গমনের পর আপনার বিবাহিত জীবনে মধুরতা আসবে এবং স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে। শত্রুদের বিরুদ্ধে জয়লাভ হবে এবং আপনি আপনার চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি করবেন। কেতুর কৃপায় আপনার আর্থিক অবস্থাও মজবুত হবে। এই সময়ে, আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন, যাতে আপনি উপকৃত হবেন।

কর্কট রাশি

কেতু কর্কট থেকে তৃতীয় ঘরে প্রবেশ করবে। এই বাড়িটি যোগাযোগ, লেখালেখি, ভাই, সাহস এবং ভ্রমণের সঙ্গে সম্পর্কিত। এই গৃহে অবস্থান করলে কেতু আপনার সপ্তম, নবম এবং একাদশ ঘরের দিকে নজর দেবে। এই পরিস্থিতিতে, অক্টোবরে কেতুর গমনের কারণে ভাইদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। অর্থ ও সম্পত্তি সংক্রান্ত চলমান বিবাদেরও অবসান হবে এবং একটি সফল ও আনন্দদায়ক যাত্রার সম্ভাবনা থাকবে। এই সময়ে আপনি কিছু ধর্মীয় ভ্রমণের অংশ হবেন। কেতুর কৃপায় আপনি কিছু নতুন কাজ শুরু করবেন। চাকরি-ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাজে সাফল্য পাবেন।

Advertisement

বৃশ্চিক রাশি

বৃশ্চিক থেকে কেতুর গমন ঘটতে চলেছে একাদশ ঘরে, যা বন্ধু ও সম্পদের সঙ্গে যুক্ত। এই বাড়িতে বসে কেতুর দৃষ্টি থাকবে তৃতীয়, পঞ্চম ও সপ্তম ঘরে। একাদশ ঘরে কেতুর অবস্থান বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এর ফলে দীর্ঘদিনের আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে এবং অর্থেরও লাভ হবে। ছাত্র শ্রেণীর সঙ্গে যুক্ত ব্যক্তিরাও সাফল্য পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement