Advertisement

Ketu Gochar 2023, Lucky Zodiac: কেতুর কৃপা, দুর্দশা কাটিয়ে দু’হাতে টাকা কামাবে ৪ রাশি

Ketu Gochar 2023, Lucky Zodiac: মানুষ রাহু এবং কেতুর নেতিবাচক প্রভাবকে ভয় পায় এবং এর খারাপ প্রভাব এড়াতে বিভিন্ন ধরণের প্রতিকার করে থাকেন। তবে রাহু-কেতু কখনও কখনও শুভ ফলও প্রদান করে। যেমন, কেতুর কৃপায় ভাগ্যের উন্নতি হতে চলেছে ৪ রাশির...

কেতুর কৃপা, দুর্দশা কাটিয়ে দু’হাতে টাকা কামাবে ৪ রাশি!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 14 Apr 2023,
  • अपडेटेड 2:45 PM IST
  • মানুষ রাহু এবং কেতুর নেতিবাচক প্রভাবকে ভয় পায় এবং এর খারাপ প্রভাব এড়াতে বিভিন্ন ধরণের প্রতিকার করে থাকেন।
  • তবে রাহু-কেতু কখনও কখনও শুভ ফলও প্রদান করে।

Ketu Gochar 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু এবং কেতুকে রহস্যময় এবং ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাইহোক, মানুষ এই দুটি গ্রহের নেতিবাচক প্রভাবকে ভয় পায় এবং এর খারাপ প্রভাব এড়াতে বিভিন্ন ধরণের প্রতিকার করে থাকেন। তবে রাহু-কেতু সবসময় অশুভ ফল দেয় না। তারা শুভ ফলও প্রদান করে। এই দুটি গ্রহ যখন কোনও ব্যক্তির কুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে তখন তারা খারাপ ফল দেয়, কিন্তু যখন তারা একটি শক্তিশালী অবস্থানে থাকে তখন তারা একজন ব্যক্তিকে ভাগ্যবান করে তোলে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই বছর ৩০ অক্টোবর কেতু পাড়ি দিতে চলেছে। তিনি তুলা রাশিতে প্রবেশ করবেন। কেতু গমনের সঙ্গে সঙ্গে কিছু রাশির লোকেরা ভাগ্যবান হবেন। এই ব্যক্তিরা অপার সাফল্য পাবেন এবং জীবন সুখ, সমৃদ্ধি ও আনন্দে ভরে উঠবে। 

আরও পড়ুন: ৩০০ বছর পর নবপঞ্চম রাজযোগ, পদোন্নতি-বিপুল অর্থলাভের যোগ ৪ রাশির

বৃষ রাশি:
কেতুর গমন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। এই লোকেরা অসুবিধা থেকে মুক্তি পাবে। মানসিক চাপ ও কষ্ট থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। প্রচুর অর্থলাভ হবে, যার কারণে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে।

সিংহ রাশি:
অক্টোবরে কেতু পাড়ি দেওয়ার সঙ্গে সঙ্গে সিংহ রাশির জাতকরা ভাগ্যবান হবেন। আপনি কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে শুরু করবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে সম্পত্তিতে বিনিয়োগ একটি লাভজনক চুক্তি হিসাবে প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। 

ধনু রাশি:
কেতু তুলা রাশিতে গমনের সঙ্গে সঙ্গে ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে। এই সময়ে, প্রচুর লাভ হবে। কর্মজীবনের ক্ষেত্রে বড় সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবেন।

Advertisement

মকর রাশি:
কেতুর সান্নিধ্যের কারণে মকর রাশির জাতক জাতিকারা অনেক লাভবান হবেন। এই সময়ে, ভাল উপার্জনের সুযোগ থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। চাকরিজীবীরা উচ্চ পদে উন্নীত হতে পারেন। ব্যবসায়ীরা প্রচুর লাভবান হবেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement