Advertisement

Ketu Retrograde 2023: কেতুর বক্রীতে এই ৪টি রাশির পকেট ভরবে, ২০২৫ সাল পর্যন্ত দু'হাতে টাকা কামাবে

Ketu Gochar 2023: রাহু ও কেতু এমনই গ্রহ, যাদের নাম শুনলেই মানুষ ভয় পায়। এই উভয় গ্রহ একই সময়ে তাদের চিহ্ন পরিবর্তন করে। রাহু এবং কেতু এই বছরের ৩০ অক্টোবর একসঙ্গে রাশি পরিবর্তন করবে।

কেতুর বক্রীতে লক্ষ্মীলাভ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 12 Jun 2023,
  • अपडेटेड 7:18 AM IST
  • রাহু এবং কেতু এই বছরের ৩০ অক্টোবর একসঙ্গে রাশি পরিবর্তন করবে
  • এই ট্রানজিট ১৮ মে ২০২৫ পর্যন্ত থাকবে

Ketu Gochar 2023: রাহু ও কেতু এমনই গ্রহ, যাদের নাম শুনলেই মানুষ ভয় পায়। এই উভয় গ্রহ একই সময়ে তাদের চিহ্ন পরিবর্তন করে। রাহু এবং কেতু এই বছরের ৩০ অক্টোবর একসঙ্গে রাশি পরিবর্তন করবে। এই ট্রানজিট ১৮ মে ২০২৫ পর্যন্ত থাকবে। রাহু আপনাকে শুভ ফল নাও দিতে পারে কিন্তু কেতু আপনাকে শুভ ফল দেবে। কথিত আছে কেতু মঙ্গল এবং রাহু শনির মত ফল দেয়। রাহু যদি রাশিতে ইতিবাচক হয়, তাহলে আপনি গুপ্তবিদ্যায় পারদর্শী হয়ে উঠবেন, যেখানে কেতু অশুভ হলে আপনাকে ত্বকের সমস্যায় পড়তে হতে পারে। তবে চারটি রাশি আছে যেগুলি কেতুর গোচর থেকে খুব শুভ ফল পাবে। এখন জেনে নিন সেই রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি

কেতুর গমনের কারণে এই রাশি শুভ ফল পাবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তাঁরা নতুন চাকরি পেতে পারেন। আয়ের মাধ্যম বাড়বে এবং পরিবারেও ভালবাসা বজায় থাকবে। এই ট্রানজিট প্রেম জীবনের জন্যও খুব ভাল প্রমাণিত হতে পারে। শিক্ষার্থীরা মনোযোগী হলে পড়াশোনায় ভাল ফল করবে।

কর্কট রাশি

বর্তমানে কর্কটরাশিরা শনির শয্যা নিয়ে লড়াই করছেন। শনি এই রাশির অষ্টম ঘরে বসে আছে। এই সময় ২০২৫ পর্যন্ত থাকবে। শনির শয্যার সময় কেতু আপনাকে শুভ ফল দেবে। আপনি যদি একটি অংশীদারিত্ব করতে চান, তাহলে ঘটনা ঘটার সম্ভাবনা আছে. আপনার আয়ও বাড়তে পারে। এছাড়াও ব্যবসায় শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি সম্পর্ক খুঁজছেন, তাহলে অপেক্ষার অবসান হতে পারে শীঘ্রই।

ধনু রাশি

কেতুর প্রভাবে ধনু রাশির জাতকরা আরাম ও সুবিধা ভোগ করতে পারবে। জমি বা যানবাহনও কিনতে পারেন। আপনার শারীরিক সুখ বাড়বে। সমাজে নাম ও সম্মান বৃদ্ধি পাবে এবং খ্যাতি বৃদ্ধি পাবে। আপনি আকস্মিক আর্থিক লাভও পেতে পারেন।

Advertisement

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের প্রচেষ্টা বাড়বে কেতুর গোচরে। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। এছাড়া বিদেশ ভ্রমণের জন্যও যোগ হচ্ছে। যারা বিদেশে যাওয়ার স্বপ্ন লালন করেছেন, তাঁদের ইচ্ছা পূরণ হতে পারে। তবে এতে আপনার কিছুটা খরচ হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement