Advertisement

Kuber Dev Upay: প্রসন্ন হবেন কুবের দেব, লকার ভরবে টাকায়, স্নান করুন এইভাবে

Kuber Dev Upay: মা লক্ষ্মীর পাশাপাশি কুবের দেবতাকেও ধন-সম্পদের দেবতা বলে মনে করা হয়। আর প্রত্যেক ব্যক্তিরই ইচ্ছা হয় যে তাঁর ওপর মা লক্ষ্মীর আশীর্বাদের পাশাপাশি কুবের দেবতার কৃপাও থাকুক তাঁর ওপর। যাতে তাঁকে আর্থিক সমস্যার মুখোমুখি হতে হয় না। তাই মা লক্ষ্মীর পাশাপাশি অবশ্যই কুবের দেবতাকে প্রসন্ন করা খুবই জরুরি।

কুবের দেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2024,
  • अपडेटेड 7:59 PM IST
  • মা লক্ষ্মীর পাশাপাশি কুবের দেবতাকেও ধন-সম্পদের দেবতা বলে মনে করা হয়।

মা লক্ষ্মীর পাশাপাশি কুবের দেবতাকেও ধন-সম্পদের দেবতা বলে মনে করা হয়। আর প্রত্যেক ব্যক্তিরই ইচ্ছা হয় যে তাঁর ওপর মা লক্ষ্মীর আশীর্বাদের পাশাপাশি কুবের দেবতার কৃপাও থাকুক তাঁর ওপর। যাতে তাঁকে আর্থিক সমস্যার মুখোমুখি হতে হয় না। তাই মা লক্ষ্মীর পাশাপাশি অবশ্যই কুবের দেবতাকে প্রসন্ন করা খুবই জরুরি। এতে ব্যক্তির আর্থিক সঙ্কট যেমন দূর হবে তেমনি ব্যক্তির জীবন ভরে উঠবে সুখ-স্বাচ্ছন্দ্যে। আবার কুবের দেব যদি রুষ্ট হন তাহলে আর্থিক অনটন কখনও পিছু ছাড়ে না। তাই এই পরিস্থিতিতে মা লক্ষ্মীর সঙ্গে কুবের দেবের আশীর্বাদ পাওয়ার জন্য স্নানের জলে কিছু বিশেষ উপাদান মেলাতে হবে আর এটা করলেই বছরভর টাকা ভরে থাকবে লকারে।

মঙ্গল ও শনি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে ব্যক্তিকে সপ্তাহে ২ দিন নুন মেশানো জলে স্নান করা উচিত। এতে নেতিবাচকতা দূর হয়। যদি ব্যক্তি মঙ্গলবার ও শনিবার করে নুন মেশানো জলে স্নান করে তাহলে মা লক্ষ্মীর পাশাপাশি কুবেরকেও সন্তুষ্ট করতে পারবে। ৬ মাস এইভাবে স্নান করলে তার ইতিবাচক পরিণাম দেখতে পারবেন। 

সোমবার
জ্যোতিষ মতে, সোমবার স্নানের জলে একটু দুধ মিশিয়ে স্নান করলে মানসিক শান্তি পাওয়া যায়। এর পাশাপাশি তাঁর ঘর সর্বদা ধন-সম্পদে ভরা থাকে। এছাড়াও শিবের কৃপায় সব রোগ দূরে সরে যায়। 

শুক্রবার
শুক্রবার করে স্নানের জলে ইতর বা সুগন্ধী মিশিয়ে স্নান করলে কুবের দেবতার কৃপায় জীবনে উন্নতি হয়। এর সঙ্গে ব্যক্তির লকার বছরভর ভরা থাকে। 

বৃহস্পতিবার
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি বৃহস্পতিবার হলুদ জল দিয়ে স্নান করেন, তবে বৃহস্পতি গ্রহ কুণ্ডলীতে শক্তিশালী হয়। কোনও ব্যক্তি এই প্রতিকার তিন মাস মেনে চললে তাঁর সম্পদ বাড়তে শুরু করবে।

Advertisement

শনিবার
কেউ যদি শনিবার স্নানের জলে নুন ও হলুদ মিশিয়ে স্নান করেন তাহলে শনি মহারাজ খুব খুশি হন। এছাড়াও, ভগবান কুবের এবং মা লক্ষ্মীর আশীর্বাদ সর্বদা থাকে। 

  

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement