Advertisement

Lakshmi Luckiest Zodiacs In October: অক্টোবরের শুরুতেই ৩ রাশির হাতে অঢেল অর্থযোগ, এক মাস লক্ষ্মীলাভ

Shukra Gochar: ২ অক্টোবর কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। যা ৪ রাশির জন্য শুভ ফল এবং অন্যদের জন্য অশুভ ফল দেবে। জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জন্য শুক্রের এই স্থানান্তর লাকি হতে চলেছে-

Shukra Gochar। শুক্র গোচর।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 5:02 PM IST
  • ২ অক্টোবর শুক্রের গোচর।
  • ৩ রাশির সৌভাগ্য বৃদ্ধি।

গ্রহের পরিবর্তনশীল গতিবিধি ব্যক্তির জীবনকে প্রভাবিত করে। ধন, সুখ এবং সমৃদ্ধির কারণ শুক্র। বিলাস-বৈভবের এই গ্রহটি রাশি পরিবর্তন করতে চলেছে অক্টোবরের শুরুতেই। সিংহ রাশিতে স্থানান্তর ঘটবে শুক্রের। ২ অক্টোবর কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। যা ৩ রাশির জন্য শুভ ফল এবং অন্যদের জন্য অশুভ ফল দেবে। জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জন্য শুক্রের এই স্থানান্তর লাকি হতে চলেছে-

তুলা রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রকে তুলা রাশির অধিপতি মনে করা হয়। তাই শুক্রের এই রাশি পরিবর্তন তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। ২ অক্টোবরের পর থেকে আপনার জন্য ভাল সময় শুরু হবে। আপনার সুখ বাড়বে। ভালো খবর পেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। দামি জিনিসপত্র কিনতে পারেন। 

বৃষ রাশি- শুক্রের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। আপনার প্রেম জীবনে রোমান্স থাকবে। অর্থের সমস্যা দূর হতে শুরু করবে। পরিবারে সুখ ও সম্পদের পরিবেশ থাকবে। সেই সঙ্গে স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা বিনিয়োগ করতে পারেন। এটা বিনিয়োগের জন্য দারুণ সময়। আপনি বিলাস-বৈভবের জিনিস কিনতে পারে অক্টোবরে। 

সিংহ রাশি- শুক্রের এই রাশি পরিবর্তন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। শুক্রের কৃপায় আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায় সব দিক থেকে সাফল্য আসবে। চাকরি যাঁরা করছেন তাঁরা বড় দায়িত্ব পেতে পারেন। সেই সঙ্গে স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। বিলাস ও বৈভবের সামগ্রী কেনার ইচ্ছে হবে। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement