Advertisement

Lakshmi Narayan Yoga July Lucky Zodiac: তৈরি হচ্ছে লক্ষ্মী নারায়ণ যোগ, জুলাইয়ের শেষেই বিপুল অর্থযোগ ৩ রাশির

Lakshmi Narayan Yoga: ২৫ জুলাই থেকে, সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হতে চলেছে। এই যোগ ২৫ জুলাই থেকে ৭ অগাস্ট পর্যন্ত থাকবে। ৩টি রাশির জাতকরা এর থেকে অনেক সুবিধা পেতে চলেছেন।

জুলাইতে লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদ ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jul 2023,
  • अपडेटेड 8:44 PM IST

Lakshmi  Narayan yoga effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহ ও নক্ষত্রের যুতিতে অনেক শুভ যোগ তৈরি হয়। এর মধ্যে একটি হল লক্ষ্মী নারায়ণ যোগ। কোষ্ঠীতে এই যোগের গঠন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধ এবং শুক্র যখন কোষ্ঠীর একই ঘরে বিরাজমান থাকে অর্থাৎ তাদের যুতি তৈরি হয় তখন লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হয়। যখন বৃহস্পতি গ্রহের দৃষ্টি এই যুতিতে পড়ে, তখন এই যোগ আরও শক্তিশালী হয়।

২৫ জুলাই থেকে, সিংহ রাশিতে শুক্র এবং বুধের যুতি  হতে চলেছে, যার কারণে এই লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। ২৫ জুলাই থেকে ৭ অগাস্ট পর্যন্ত লক্ষ্মী নারায়ণ যোগ থাকবে। লক্ষ্মী নারায়ণ যোগ গঠনের কারণে, ৩টি রাশির লোকেরা প্রচুর সুবিধা পেতে চলেছে।

মিথুন (Gemini)
লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর বর্ষিত  হতে চলেছে, এই যোগের কারণে আপনি বড় কোন  অর্থ লাভের সুবিধা পেতে পারেন। এটি আপনার দুর্বল অর্থনৈতিক অবস্থার উন্নতি করবে। পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। শুক্র ও বুধের ইতিবাচক প্রভাবে কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। চাকরিতে আপনার কাজের প্রশংসা করা হবে।

কন্যা (Virgo)
লক্ষ্মী নারায়ণ যোগ কন্যা রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। এই সময়ে আপনার আয় ভাল বৃদ্ধি হবে। আপনার আর্থিক দিক আগের থেকে ভালো হবে। এই যোগের মাধ্যমে আপনি ভাগ্যের পূর্ণ উপকার পাবেন। এছাড়াও আপনি ব্যবসায় প্রচুর মুনাফা অর্জন করবেন। এই সময়ে আপনি কিছু সুখবর পেতে পারেন। এই সময়ে  আপনার পুরো পরিবারকে খুশি দেখাবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে সাফল্য পেতে পারেন।

তুলা (Libra)
 লক্ষ্মী নারায়ণ যোগ তুলা রাশির জাতকদের জন্য অনেক সুখবর বয়ে আনবে। এই সময়ে ভাগ্যের সহায়তা পাওয়ার কারণে ব্যবসায় প্রচুর লাভ পাবেন। ভালো লাভ হবে।আয়ও বাড়বে। আয় বৃদ্ধির ফলে ব্যয়ের চাপ কমবে। নতুন চাকরির অফারও পেতে পারেন। বিনিয়োগ থেকে লাভ হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement