Advertisement

Lakshmi Narayan Rajyog Rashifal: লক্ষ্মী-নারায়ণ যোগে চাকরিতে সুখবর আসবে, ৩ রাশির বিরাট উন্নতি

Lakshmi Narayan Rajyog Rashifal: জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে শুক্র এবং বুধ। এরফলে তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। যার শুভ প্রভাবে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

লক্ষ্মী-নারায়ণ যোগে চাকরিতে সুখবর আসবে, ৩ রাশির বিরাট উন্নতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jul 2024,
  • अपडेटेड 5:46 PM IST
  • জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে শুক্র এবং বুধ।
  • এরফলে তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ।
  • ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে শুক্র এবং বুধ। এরফলে তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। যার শুভ প্রভাবে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপরে নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে। জুলাই মাসের ১৯ তারিখ বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করবে।

৩১ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। এই দুই গ্রহের মিলনে তৈরি হবে 'লক্ষ্মীনারায়ণ রাজযোগ’। এই সময়ে ব্যবসা এগিয়ে যেতে পারবেন কারা। আর্থিক দিকে লাভ হতে হবে কোন রাশির জাতক জাতিকাদের, জানুন।

তুলা রাশি
লক্ষ্মীনারায়ণ রাজযোগের শুভ প্রভাব পড়বে তুলা রাশির ব্যক্তিদের ওপর। এই আপনি ব্যবসায় যা চাইবেন তাই করতে পারবেন। আপনি যদি বিবাহিত হন, তবে এই সময়ে আপনি আপনার বিবাহিত জীবন উপভোগ করতে চলেছেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে বলে আপনার আনন্দের সীমা থাকবে না। আপনি পেশা ও ব্যবসা সম্পর্কিত কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। আপনি যদি বিদেশে কাজ করেন বা বিদেশে কেরিয়ার বা ব্যবসা প্রতিষ্ঠার চেষ্টা করেন,।আপনি সরকারী প্রকল্প থেকে ভাল সুবিধা পেতে পারেন। আপনার লাভের সম্ভাবনা রয়েছে। যারা অবিবাহিত করেছেন তাদের বিয়ে হয়ে যাবে। আপনার নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে ।

ধনু রাশি
ধনু রাশির ব্যক্তিরা ব্যবসায় বাবা মায়ের বিশেষ সহায়তা পাবেন। এই সময় আপনি ধর্মীয় বা কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। শিক্ষার্থীদের জন্য সাফল্যের সময় শুরু হবে। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা দেন, সেখানে সাফল্যের সময় শুরু হবে। আপনি সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্য ব্যবসায় অনেক সুবিধা পাবেন। দাম্পত্য জীবনে উত্তেজনার সম্মুখীন হতে হবে আপনাকে। তাই আগেই সাবধান হোন। চাকরিজীবীদের আয় বাড়ানোর দিকে পূর্ণ মনোযোগ দিতে হবে। এসময় অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে করবেন না।

Advertisement

কর্কট রাশি
লক্ষ্মীনারায়ণ রাজযোগের প্রভাবে কর্কট রাশি থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন। আপনার মনের ইচ্ছা পূরণ হবে। ব্যবসায়ে যে কাজগুলো আটকে ছিল সেগুলো হয়ে যাবে। নতুন যানবাহন সম্পর্কে কিনতে পারেন। সমাজে সম্মান বাড়তে থাকবে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে মজা করে কিছু সময় কাটাবেন। আপনি মনের মানুষদের সঙ্গে ভালো থাকবেন। আপনার বাবার সম্পর্কে সকলে ভালো কথা বলবেন। চাকরি থেকে ব্যবসায়ে এগিয়ে যেতে পারবেন আপনি। আপনার কথার প্রভাবিত হবেন সকলে। তাই আপনার মনের ইচ্ছা পূরণ হবে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement