Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১ অগাস্ট, ২০২৪: আজ অমীমাংসিত কাজে গতি আসবে

দ্রুত গতিতে কাজ করবে। উচ্চ মনোবল নিয়ে লক্ষ্য অর্জন করবে। পেশাদাররা বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। পেশাগত ব্যবসায় আয় প্রত্যাশার চেয়ে ভালো হবে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 01 Aug 2024,
  • अपडेटेड 5:44 AM IST
  • বৃহস্পতিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা: ভাগ্যের অনুকূলতা সর্বোত্তম থাকবে। বিশ্বাস ও আস্থা বজায় থাকবে। আধ্যাত্মিকতা এবং ভ্রমণের উন্নতি হবে। সাফল্যের শতাংশ নিয়ন্ত্রণে থাকবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। সব ক্ষেত্রে ভালো পারফর্ম করবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সুসংবাদ পাবেন। ধর্মীয় অনুষ্ঠানে আগ্রহ বাড়বে। ব্যবসায় কাজ দ্রুত অগ্রসর হবে। পেশাগত সম্পর্কের উন্নতি হবে। উচ্চশিক্ষার ওপর জোর দেওয়া হবে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। অমীমাংসিত কাজে গতি আসবে। স্বাস্থ্য সমস্যার সমাধান হবে।

আর্থিক লাভ- দ্রুত গতিতে কাজ করবে। উচ্চ মনোবল নিয়ে লক্ষ্য অর্জন করবে। পেশাদাররা বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। পেশাগত ব্যবসায় আয় প্রত্যাশার চেয়ে ভালো হবে। আয়ের নতুন উৎস খুলবে। সুযোগের সদ্ব্যবহার করবে। ইতিবাচক কর্মক্ষমতা বজায় রাখা হবে. কাজের পরিবেশ ভালো হবে। মুনাফা ও লাভ বাড়তেই থাকবে। সিদ্ধান্তগুলো নেবেন। বাণিজ্যিক কর্মকাণ্ড বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে পছন্দসই ফলাফল দ্বারা উত্তেজিত হবে। ভালো বার্তা পাবেন। প্রেমের সম্পর্কে স্থিতিশীলতা বৃদ্ধি পাবে। বিনোদনমূলক ভ্রমণে যেতে পারেন। পরিবারের সাথে আনন্দময় মুহূর্ত ভাগাভাগি করবে। বন্ধুত্ব বাড়বে। সবাই খুশি হবে। সম্পর্ক মজবুত করবে। সম্পর্কের মহত্ব বজায় রাখবে।


স্বাস্থ্য মনোবল- মহত্ত্বের অনুভূতি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। মনোবল থাকবে উঁচুতে। উদ্যমে এগিয়ে যাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। আভিজাত্য বজায় রাখবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে।

শুভ সংখ্যা: ৩, ৬ ও ৮
শুভ রং: নীল

আজকের প্রতিকার: রীতি অনুযায়ী দেবী মহালক্ষ্মীর পুজো করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement