Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১০ এপ্রিল, ২০২৪: আজ অর্থনৈতিক দিক শক্তিশালী হবে

বিবাহিত জীবনে সমন্বয় হবে। আকর্ষণীয় অফার পাবেন। আমার প্রিয়ার সাথে দেখা হবে। সম্পর্কের মধুরতা বাড়বে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 10 Apr 2024,
  • अपडेटेड 5:42 AM IST
  • বুধবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- সম্পর্কের উন্নতির সুযোগ কাজে লাগাবে। শিল্প বাণিজ্যে তৎপরতা বাড়াবে। স্থিতিশীলতা এবং স্বাচ্ছন্দ্য বজায় রাখবেন। আত্মবিশ্বাস বাড়বে। সাক্ষাৎ ও সহযোগিতার আগ্রহ থাকবে। উপযুক্ত সুযোগ থাকবে। বিষয়গুলো অনুকূলে থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। সবাইকে সংযুক্ত করতে সফল হবে। এগিয়ে যাবেন বিভিন্ন কাজে। বড় করে ভাববেন। রুটিন ভালো হবে।

আর্থিক লাভ- পেশা ও ব্যবসায় উন্নতি হবে। নিবেদিত হবে নতুন লক্ষ্যে। নেতৃত্ব শক্তি লাভ করবে। শিল্প বাণিজ্যে গতি আসবে। সবাইকে সাথে নিয়ে যাবে। সমঝোতার পক্ষে চুক্তি করা হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। নির্মাণ কাজে কার্যকরী হবে। কেরিয়ার ঠিক হয়ে যাবে। গুরুত্বপূর্ণ চুক্তি করা হবে। পেশাদার সহকর্মী হবেন। ধৈর্য ধরে এগিয়ে যেতে থাকবেন। পারস্পরিক আস্থার সাথে লক্ষ্য অর্জন করবেন।

প্রেম বন্ধুত্ব- বিবাহিত জীবনে সমন্বয় হবে। আকর্ষণীয় অফার পাবেন। আমার প্রিয়ার সাথে দেখা হবে। সম্পর্কের মধুরতা বাড়বে। প্রেমে ইতিবাচকতা থাকবে। মিলনে আরাম হবে। পারস্পরিক সমন্বয় বাড়বে। মনের সম্পর্ক মজবুত হবে। মহত্ব বজায় রাখবেন।

স্বাস্থ্য মনোবল- উদ্যম ও আত্মবিশ্বাসের সাথে কাজ করবে। খাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকবেন। সম্পদ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হোন। মনোবল থাকবে উঁচুতে। স্থিতিশীলতার উপর জোর দেবে।

শুভ সংখ্যা: ৪, ৫ এবং ৬

শুভ রং: নীল

আজকের প্রতিকার: দেবী মাতার ব্রহ্মচারী রূপের পূজা করুন। ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। 
,

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement