Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২০ সেপ্টেম্বর, ২০২৩: জয়ের অনুভূতি বাড়বে

প্রেম ও স্নেহের প্রচেষ্টায় উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে অভিযোজন হবে। আবেগগত বিষয়ে ভালো হবে। বন্ধুদের সাথে ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। পারফরম্যান্স ভালো হবে। মনে যা আছে তাই বলতে পারবে।

তুলা রাশি
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 20 Sep 2023,
  • अपडेटेड 5:06 AM IST
  • তুলা রাশির কেমন যাবে?
  • পেশাগত ও ব্যক্তিগত রাশিফল।

আর্থিক অর্জনের জন্য এটি একটি চিত্তাকর্ষক সময়। ক্রেডিট প্রভাব প্রান্তে থাকবে. প্রিয়জনের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সবার আস্থা জয় করবে। বিভিন্ন বিষয় গুরুত্ব পাবে। শিল্প ও ব্যবসায় শুভতা বাড়বে। প্রভাব বাড়বে। অর্থনৈতিক সমৃদ্ধি বাড়বে। ব্যবস্থাপনার উন্নতি হবে। বড় ভাবুন। বিষয়গুলো দ্রুত সমাধান করা হবে। সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভাল হতে পারে। অতিরিক্ত উদ্যমের কারণে ভুল করা এড়াবে। পেশা ও ব্যবসায় শক্তি পাবেন। ইতিবাচক ফলাফল দ্বারা উত্তেজিত হবে. বিষয়গুলো অনুকূলে থাকবে।


আর্থিক সুবিধা- ক্যারিয়ার ব্যবসায় প্রতিযোগিতা বাড়বে। আলোচনা ও যোগাযোগে কার্যকর হবে। কাঙ্খিত সাফল্য সম্ভব। বাণিজ্যিক লক্ষ্য পূরণ হবে। সাফল্যের চিহ্ন সর্বত্র। রুটিন ভালো থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় সেরা পারফর্ম করবে। জয়ের অনুভূতি বাড়বে। সহকর্মীরা সহযোগিতা করবেন। অর্থনৈতিক সুবিধার দিকে নজর থাকবে। পেশাগত কাজ সম্পন্ন হবে। সম্পদের বৃদ্ধি হবে। সক্রিয়তা বাড়াবে। বিভিন্ন বিষয়ে গতি আসবে। চুক্তি এবং চুক্তি করা হবে.

প্রেমের বন্ধুত্ব- প্রেম ও স্নেহের প্রচেষ্টায় উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে অভিযোজন হবে। আবেগগত বিষয়ে ভালো হবে। বন্ধুদের সাথে ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। পারফরম্যান্স ভালো হবে। মনে যা আছে তাই বলতে পারবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দেবেন। বিষয়টি দৃঢ়ভাবে রাখবে। সম্মান বজায় রাখবে। সম্পর্কের উপর জোর দেওয়া হবে।


স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য ভালো থাকবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। আপনি সেরা অফার পাবেন. গুরুত্বপূর্ণ পরিকল্পনা গ্রহণ করা হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 2 4 5 6
শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ আইটেম ব্যবহার করুন। চুক্তি করা.

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement