Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৩ অক্টোবর, ২০২৪: প্রত্য়াশার চেয়ে ভালো ফল করবেন

আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। গৃহে শুভভাব বাড়বে। আপনি আপনার প্রিয়জনের কাছে আপনার আন্তরিক অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 23 Oct 2024,
  • अपडेटेड 6:02 AM IST
  • রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি - ভাগ্যের কৃপায়, আপনি প্রতিটি ক্ষেত্রে প্রত্যাশার চেয়ে ভাল পারফরম্যান্স বজায় রাখবেন। সবার সহযোগিতায় লাভের হার বাড়তে থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা ফল দেবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। সাফল্য, স্বাস্থ্য এবং মানসিক ভারসাম্য বৃদ্ধি পাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হবেন। বাধা দূর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। শারীরিক সমস্যা কমবে। 

আর্থিক লাভ- পরিস্থিতির দ্রুত উন্নতি হবে। সুসংবাদ পাবেন। বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের পথ খুলে যাবে। সমবয়সীদের সহযোগিতা থাকবে। সাফল্য দিগন্তে থাকবে। নতুন অর্জন হবে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ও সহযোগিতা নেবেন। কাজের অপ্টিমাইজেশন বাড়বে। উচ্চ শিক্ষার উন্নতি হবে। গতি দেখাবে। ব্যবসার উন্নতি হবে। কাজের অগ্রগতি ভালো হবে। আপনি আকর্ষণীয় সুযোগ পাবেন। 

প্রেমের বন্ধুত্ব- আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। গৃহে শুভভাব বাড়বে। আপনি আপনার প্রিয়জনের কাছে আপনার আন্তরিক অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। বন্ধুদের সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- পারিবারিক পরিবেশ উন্নত হবে। আত্মবিশ্বাস বাড়বে। বৈঠকে আগ্রহী হবেন। ব্যক্তিত্বের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। সহজ করে রাখবে।

ভাগ্যবান সংখ্যা: 5 6 8

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গন গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ আইটেম দান করুন। ধর্মীয় স্থানে যান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement