Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৩ এপ্রিল, ২০২৪: সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা বাড়ান

পেশাদাররা ভাল করবেন। স্বার্থপর সংকীর্ণতা পরিহার করুন। প্রশাসন সতর্ক থাকবে। অভিযোগ-পাল্টা অভিযোগ এড়িয়ে যাবে। উদ্যম ও মনোবল নিয়ে কাজ করবেন।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 03 Apr 2024,
  • अपडेटेड 6:04 AM IST
  • বুধবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- পরিবারের সদস্যদের সময় দেবেন। বাড়িতে সম্প্রীতি বজায় থাকবে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনবেন। কর্মক্ষেত্রে ব্যবস্থাপনা ভালো অবস্থান বজায় রাখবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। কর্মক্ষমতা উন্নত হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিবারের সদস্যদের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। সিনিয়রদের সাথে যোগাযোগ বাড়ান। যানবাহন নির্মাণে আগ্রহ দেখাবে। বস্তুগত বিষয়গুলিতে মনোযোগ দেওয়া হবে। জীবনযাপনের অভ্যাস কার্যকর হবে। আবেগ দেখাবেন না। সম্পর্কের উপর জোর রাখবে। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকবেন। ব্যক্তিগত বিষয় স্বাভাবিক থাকবে। যুক্তি এবং ভারসাম্য বজায় রাখুন।

অর্থলাভ - পেশাদাররা ভাল করবেন। স্বার্থপর সংকীর্ণতা পরিহার করুন। প্রশাসন সতর্ক থাকবে। অভিযোগ-পাল্টা অভিযোগ এড়িয়ে যাবে। উদ্যম ও মনোবল নিয়ে কাজ করবেন। উল্লেখযোগ্য প্রচেষ্টা থাকবে। লক্ষ্যে মনোনিবেশ করবে। পরিকল্পনা বাস্তবায়ন অব্যাহত থাকবে। বিভিন্ন কাজের তালিকা তৈরি করবে। কর্মক্ষেত্রে প্রভাবশালী হবেন। শিল্পে স্বস্তি আসবে। সুযোগের সদ্ব্যবহার করবে। সম্পর্ককে পুঁজি করবে। জেদ করবেন না। প্রচেষ্টা ইতিবাচক হবে। আর্থিক বিষয়ে সক্রিয় থাকবেন।

প্রেমের বন্ধুত্ব- মানসিক স্বাচ্ছন্দ্য বজায় রাখুন। সবাইকে সাথে নিয়ে চলুন। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন। ঘনিষ্ঠদের সাথে যোগাযোগ বাড়ান। আপনি আপনার আত্মীয়দের সমর্থন এবং বিশ্বাস পাবেন। আভিজাত্যের উপর জোর দিন। আপনার প্রিয়জনের কথা শুনুন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। যোগাযোগে নম্রতা বাড়ান। ছোট ছোট বিষয় উপেক্ষা করুন। আচরণে ভারসাম্য বজায় রাখুন।

 
স্বাস্থ্য মনোবল- সংবেদনশীলতা বজায় রাখুন। সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা বাড়ান। সুযোগ সুবিধার দিকে নজর দেওয়া হবে। প্রতিপক্ষের সাথে তাল মিলিয়ে চলবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। নিয়মিত চেকআপ বজায় রাখুন।

শুভ সংখ্যা: 3, 5 এবং 6

শুভ রং: আকাশী নীল

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। যোগ প্রাণায়ম বাড়ান। সম্প্রীতি বজায় রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement