Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৬ এপ্রিল, ২০২৪: বৈঠকের সুযোগ বাড়বে

বন্ধুদের বিশ্বাস বজায় রাখবে। প্রিয়জনের পরামর্শে যোগাযোগ বাড়বে। প্রাক্তন বন্ধুদের সাথে দেখা হবে। পারস্পরিক আস্থা বাড়বে। সম্পর্ক মজবুত হবে। সাহস দেখাবে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 06 Apr 2024,
  • अपडेटेड 6:02 AM IST
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- আপনার প্রিয় এলাকার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা হতে পারে। প্রতিভা প্রদর্শনের মাধ্যমে সঠিক স্থান বজায় রাখবে। পদ্ধতিগত নিয়মের সাথে সম্মতি বৃদ্ধি করবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে প্রভাবশালী হবেন। মানসিক বিষয়ে ইতিবাচক হবেন। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। আত্মীয়দের সাথে মতবিরোধ মিটে যাবে। পরিবারে সুখ ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। জয়ের শতাংশ বেশি হবে। মনের ব্যাপারে এগিয়ে থাকবেন। শৈল্পিক দক্ষতা সম্মানিত থাকবে। প্রেমে সফল হবেন। বড়দের আনুগত্য বজায় রাখবে। কথাবার্তা ও আচরণে ভালো হবে।

অর্থ লাভ - গুরুত্বপূর্ণ আলোচনা সংলাপে জড়িত হবেন। প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন। আর্থিক সুবিধা বৃদ্ধি পাবে। কাজের গতি বাড়বে। সক্রিয় সাহসিকতার সাথে এগিয়ে যাবে। বুদ্ধিবৃত্তিক কাজে গতি আনবে। পেশাগত বিষয়ে উৎসাহী হবেন। বাণিজ্যিক কাজে তৎপরতা বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। ভালো খবর পাবেন। লক্ষ্যে ফোকাস রাখবে। আলোচনায় সফল হবেন। কর্মজীবন ও ব্যবসা সংক্রান্ত কার্যক্রম সহজ হবে।

প্রেমের বন্ধুত্ব- বন্ধুদের বিশ্বাস বজায় রাখবে। প্রিয়জনের পরামর্শে যোগাযোগ বাড়বে। প্রাক্তন বন্ধুদের সাথে দেখা হবে। পারস্পরিক আস্থা বাড়বে। সম্পর্ক মজবুত হবে। সাহস দেখাবে। প্রজ্ঞা ও সম্প্রীতির সাথে রাখবে। ঘুরতে যাবেন আর বিনোদনে। মনের সম্পর্ক লালন করবে। আত্মীয়দের গুরুত্বপূর্ণ কথা বলবে।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। বৈঠকের সুযোগ বাড়বে। মিথস্ক্রিয়া বাড়বে। মনোবল উঁচু রাখবে। খাবার ভালো থাকবে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 8

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান হনুমানের আরাধনা করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। পড়াশোনায় জোর দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement