Advertisement

Ganesha Favourite Zodiac Signs: এই রাশিগুলি গণেশের প্রিয়, চট করে সাফল্য পান, দূর হয় বাধা

এমন অনেকে রয়েছেন যাঁরা জন্ম থেকে গণেশের আশীর্বাদ পেয়ে থাকেন। তাঁরা যে কাজই করুন না কেন সাফল্য পান। গণপতির আশীর্বাদে জীবনে অনেক উন্নতি করেন।

গণেশ চতুর্থী ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Aug 2022,
  • अपडेटेड 3:02 PM IST
  • আজ গণেশ চতুর্থী।
  • গণেশের প্রিয় ৩ রাশি।

সনাতন ধর্মে যে কোনও পুজোর আগে উপাসনা করা হয় গণেশের।  প্রতিটি পূজোর আচার এবং শুভ কাজের আগে গণেশকে আবাহন করা হয়। যাতে  বাধাবিঘ্ন দূর হয় গণেশের কৃপায়। এছাড়া মেলে শুভ ফল। বুধবার গোটা দেশজুড়ে উদযাপন করা হচ্ছে গণেশ চতুর্থী। এমন অনেকে রয়েছেন যাঁরা জন্ম থেকে গণেশের আশীর্বাদ পেয়ে থাকেন। তাঁরা যে কাজই করুন না কেন সাফল্য পান। গণপতির আশীর্বাদে জীবনে অনেক উন্নতি করেন।

মেষ- মেষ রাশির জাতক- জাতিকাদের উপর গণেশের বিশেষ কৃপা থাকে। মঙ্গল গ্রহের প্রভাবে কারণে তাঁদের সাহস ও শক্তি থাকে। এই রাশির জাতক-জাতিকারা দ্রুত কাজ সম্পন্ন করতে পারেন। এতে ভাল ফলও পান। তাঁদের কাজে বাধা কম থাকে। বাধা এলেও তাঁরা সাহস ও বীরত্ব দিয়ে তা দূর করতে সক্ষম। জীবনে অনেক উন্নতি করে।

মিথুন -জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বুধ গ্রহ ভগবান গণেশের সঙ্গে সম্পর্কিত। মিথুন রাশির অধিপতি বুধ। এ কারণে এই মানুষদের উপর গণপতির বিশেষ কৃপা রয়েছে। এই রাশির জাতক-জাতিকারা বুদ্ধিমান হন। মানুষের সঙ্গে তাড়াতাড়ি মিশে যেতে পারেন। ব্যবসা করলে প্রচুর সাফল্য পান। সেই সঙ্গে তাঁরা চাকরিতেও ভাল অবস্থান পান। গণেশের কৃপায় সহজেই যে কোনও কাজ সম্পন্ন হয়।

মকর রাশি- মকর রাশির অধিপতি হলেন শনিদেব। এর পাশাপাশি ভগবান গণেশেরও এই রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ কৃপা রয়েছে। তাঁরা সহজে সফলতা পান। তাঁরা খুব পরিশ্রমী হন। পাশাপাশি তাঁদের বুদ্ধিমত্তা এবং বড় চ্যালেঞ্জ অতিক্রমের মানসিকতাও থাকে। জীবনে খুব সফল হন।

আরও পড়ুন- এই ৩ নামের ব্যক্তিরা প্রচণ্ড লাকি, সবসময় থাকে লক্ষ্মীর আশীর্বাদ

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement