Advertisement

Hanumanji Favourite Zodiacs: সঙ্কটের রক্ষাকর্তা, এই ৪ রাশিকে বিপুল অর্থ-সম্পত্তির মালিক করেন হনুমানজী

হনুমানজী এমন এক দেবতা যিনি সহজেই প্রসন্ন হন। কথিত আছে, যে ভক্তরা হনুমানজীর সৎ চিত্তে পুজো করেন তাদের কোনও ধরনের অভাব হয় না। বজরঙ্গবলীর কৃপায় একের পর এক জটিলতা কেটে যায়। জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির কথা বলা হয়েছে যার ওপর হনুমানজীর বিশেষ আশীর্বাদ রয়েছে।

হনুমানজীর রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 8:05 AM IST
  • হনুমানজীর ভক্তদের উপর তাঁর বিশেষ আশীর্বাদ বর্ষণ করেন
  • হনুমানজী এমন এক দেবতা যিনি সহজেই প্রসন্ন হন
  • জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির কথা বলা হয়েছে যার ওপর হনুমানজীর বিশেষ আশীর্বাদ রয়েছে

Lord Hanuman favourite 4 Zodiacs: হনুমানজীর ভক্তদের উপর তাঁর বিশেষ আশীর্বাদ বর্ষণ করেন যারা ভক্তি সহকারে পুজো করেন। হনুমানজী এমন এক দেবতা যিনি সহজেই প্রসন্ন হন। কথিত আছে, যে ভক্তরা হনুমানজীর সৎ চিত্তে পুজো করেন তাদের কোনও ধরনের অভাব হয় না। বজরঙ্গবলীর কৃপায় একের পর এক জটিলতা কেটে যায়। জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির কথা বলা হয়েছে যার ওপর হনুমানজীর বিশেষ আশীর্বাদ রয়েছে। আপনিও এই তালিকায় আছেন কিনা জেনে নিন-

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্রে হনুমানজী মেষ রাশির জাতক জাতিকাদের প্রতি সবচেয়ে বেশি দয়ালু হন। বজরঙ্গবলী এই রাশির জাতক জাতিকাদের প্রতিটি সমস্যার সমাধান করেন। বলা হয়ে থাকে যে এই রাশির জাতক জাতিকাদের ইচ্ছাশক্তি এবং মনোনিবেশ করার ক্ষমতা বেশি থাকে। তারা বুদ্ধিমান এবং চতুর। তাদের টাকার অভাব নেই।

সিংহ রাশি
এই রাশির জাতক-জাতিকাদের সমস্ত ঝামেলা থেকে রক্ষা করেন বজরঙ্গবলী। হনুমানজী এই রাশির জাতক জাতিকাদের বড় সমস্যা থেকে বের করে আনেন। তাঁর কৃপায় তিনি কখনও অর্থের অভাবের সম্মুখীন হন না। চাকরি ও ব্যবসায় সর্বদা অগ্রগতি করেন।

বৃশ্চিক রাশি 
হনুমানজীর কৃপায় এই রাশির জাতক জাতিকাদের কাজে বাধা কম হয়। তাঁর কৃপায় বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সাফল্য পান। তাদের টাকার অভাব কম হয়।

কুম্ভ রাশি
হনুমানজী কুম্ভ রাশির মানুষদের ওপর তাঁর আশীর্বাদ বর্ষণ করেন। এই রাশির মানুষেরা তাদের কর্মজীবনে উচ্চতা অর্জন করেন। তারা আর্থিক লাভের সুযোগ পান। বিতর্কের পরেও হনুমানজীর কৃপায় জয়লাভ করেন। তারা সমাজে আলাদাই সম্মান পান।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement