Advertisement

Luckiest Zodiac Signs From Monday: সোমবার চন্দ্র স্থানবদলে ৪ রাশির জীবনে সুখ, আগামী ১৫ দিন সুদিন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে সোমবার থেকে ৪টি রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা সম্পদ আহরণে সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখী হবে।

Chandra Rashifal। চন্দ্র রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 2:27 AM IST
  • ১৮ সেপ্টেম্বর চন্দ্রের রাশিবদল।
  • ৪ রাশির সৌভাগ্য শুরু।

১৮ সেপ্টেম্বর,  সোমবার তুলা রাশিতে বিলাস-বৈভবের অধিপতি শুক্রের রাশিতে প্রবেশ করেছে চন্দ্র। রবি যোগ, গজকেশরী যোগ, ঐন্দ্র যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ যোগ ঘটছে। যে কারণে সপ্তাহের প্রথম দিনের গুরুত্ব বেড়েছে। এই যোগের শুভ প্রভাবের কারণে ভাগ্য আপনার পক্ষে থাকবে। দেবী লক্ষ্মীর আশীর্বাদও বজায় থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে সোমবার থেকে ৪টি রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা সম্পদ আহরণে সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখী হবে। সোমবার কয়েকটি প্রতিকারও দেওয়া হল, যাতে কোষ্ঠীতে চন্দ্রদেবের অবস্থান মজবুত হবে। শিবের আশীর্বাদও থাকবে। চলুন জেনে নেওয়া যাক, আগামিকাল ১৮ সেপ্টেম্বর কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে...

মেষ- ১৮ সেপ্টেম্বর থেকে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সপ্তাহের প্রথম দিনে কম পরিশ্রমের পরেও ভাল সুবিধা পাবেন। আপনি চাহিদা পূরণে সফল হবেন। চাকরিজীবীদের প্রভাব বাড়বে কর্মস্থলে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। বিয়েতে কোনও বাধা আসে, তাহলে কোনো গুরুজনের সাহায্যে সে সমস্যার সমাধান হবে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সোমবারের প্রতিকার: সৌভাগ্যের জন্য সোমবার উপবাস করুন। শিবলিঙ্গে দুধ, জল, দই, বেলপত্র, অক্ষত, ধুতরো, গঙ্গাজল ইত্যাদি দিয়ে উপাসনা করুন।

মিথুন- ১৮ সেপ্টেম্বর থেকে মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক দিন হতে চলেছে। গজকেশরী যোগের শুভ প্রভাবের কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা দাম্পত্য জীবনে চলমান ঝামেলা কাটিয়ে উঠতে পারবেন। পরিবারের চাহিদা পূরণে সফল হবেন। নতুন সম্পত্তি বা গাড়ি কিনতে পারেন। আপনার পিতার সহায়তায়  ইচ্ পূরণ হবে। কোনো ভালো খবর শুনতে পারেন। যাঁরা চাকরি বা ব্যবসা করছেন তাঁদের আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে।

Advertisement

সোমবারের প্রতিকার: পরিবারে সুখ ও শান্তির জন্য গমের আটা, ঘি এবং চিনি দিয়ে তৈরি জিনিসগুলি শিবকে নিবেদন করুন। তা গরীব-দুঃখী লোকদের মধ্যে বিতরণ করুন। 

তুলা- ১৮ সেপ্টেম্বর তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য আনন্দদায়ক সপ্তাহ শুরু হতে চলেছে। রবি যোগের শুভ প্রভাবের কারণে সুসংবাদ শুনতে পাবেন। যা আপনার মনের বোঝা হালকা করবে। পারিবারিক জীবন ভাল থাকবে। ব্যবসায় ভাল উন্নতি হবে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি যদি চাকরি জন্য বাইরে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আপনার ইচ্ছাপূরণ হতে পারেন। পরিবারের সঙ্গে কোনও তীর্থযাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

সোমবারের প্রতিকার: বাধা-বিপত্তি থেকে মুক্তি পেতে সোমবার উপবাস করুন। শিবলিঙ্গে গৌরী শঙ্কর রুদ্রাক্ষ অর্পণ করুন।  সকাল ও সন্ধ্যায় শিব মন্দিরে রুদ্রাক্ষ জপমালা-সহ মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন।

বৃশ্চিক- ১৮ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা শুভ প্রভাবের কারণে ব্যক্তিত্বে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। অবিবাহিতদের প্রেমের জীবন এগিয়ে যাবে। বিবাহিত ব্যক্তিরা স্ত্রীর সমর্থন পাবেন। দুজনের মধ্যে প্রেম বৃদ্ধি পাবে। আপনি যদি কোনও আইনি জটিলতায় আটকে থাকেন তা থেকে মুক্তি পাবেন। সামাজিক কাজ চালিয়ে যাবেন। যাঁরা চাকরি ও ব্যবসা করছেন তাঁদের আর্থিক অবস্থা মজবুত হবে। আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে।

সোমবারের প্রতিকার: চাকরি ও ব্যবসায় উন্নতির জন্য পাঁচটি বেল পাতায় শ্বেত চন্দনের একটি বিন্দু রেখে শিবলিঙ্গে অর্পণ করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement