Advertisement

Luckiest Zodiac Signs From Saturday: শনিবার থেকে এক মাস ৪ রাশির সুখ-সমৃদ্ধি, রইল শনির প্রতিকারও

শনিবার ভাদ্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং দ্বিপুষ্কর যোগ গঠন অত্যন্ত শুভ। এই যোগের নাম থেকেই বোঝা যায়, যে কোনও কাজ করলে দ্বিগুণ ফল মেলে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে শনিবার থেকে ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

Budh Gochar। বুধ গোচর।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Sep 2023,
  • अपडेटेड 2:56 AM IST
  • শনিবার ভাদ্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং দ্বিপুষ্কর যোগ গঠন অত্যন্ত শুভ।
  • এই যোগের নাম থেকেই বোঝা যায়, যে কোনও কাজ করলে দ্বিগুণ ফল মেলে।

১৬ সেপ্টেম্বর শনিবার চন্দ্রের কন্যা রাশিতে প্রবেশ করেছে গ্রহের রাজকুমার বুধ। এছাড়াও দ্বীপপুষ্কর যোগ, শুক্ল যোগ এবং হস্ত নক্ষত্রের একটি শুভ যোগ গঠিত হয়েছে। শনিবার ভাদ্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং দ্বিপুষ্কর যোগ গঠন অত্যন্ত শুভ। এই যোগের নাম থেকেই বোঝা যায়, যে কোনও কাজ করলে দ্বিগুণ ফল মেলে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে শনিবার থেকে ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। জীবনে শুভ ঘটনাও ঘটবে। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। সন্তানদের কাছ থেকে সুখবর শুনতে পাবেন। যা মনকে খুশি করবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের আনন্দকে দ্বিগুণ করে দেবে। বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। যাঁরা চাকরি এবং ব্যবসা করছেন, তাঁরা কাজে সন্তুষ্টি অনুভব করবেন। সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা থাকবে। পিতার সাহায্যে নতুন সম্পত্তি কেনার ইচ্ছাপূরণ হবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

শনিবারের প্রতিকার: শনি দোষ থেকে মুক্তি পেতে  শনিবার একটি পাত্রে সর্ষের তেলে একটি মুদ্রা রাখুন। এতে নিজের ছায়া দেখুন। শনিদেবের মন্দিরে তেলের বাটি রেখে আসুন।

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে বুধের গমন। আপনি শনিদেবের আশীর্বাদ পাবেন। ভাগ্যও আপনার পাশে থাকবে। বাড়ির জন্য কিছু বিলাসবহুল জিনিসপত্র কিনতে পারেন। ঋণের টাকাও পেতে পারেন। আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 

শনিবারের প্রতিকার: মানসিক শান্তির জন্য প্রতি শনিবার ময়দা, কালো তিল ও চিনি মিশিয়ে পিঁপড়েকে খাওয়ান। সর্ষের তেলের তৈরি কোনও খাবার গরিব ও অভাবীদের খাওয়ান।

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে বুধের গমন। ব্যবসায় লাভের অনেক সুযোগ পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। দ্বিপুষ্কর যোগের প্রভাবে নতুন ব্যবসা শুরু করলে লাভ করবেন। আপনার ইচ্ছাপূরণ হবে। আটকে থাকা পরিকল্পনাগুলি পূরণ করতে পারবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। 

Advertisement

শনিবারের প্রতিকার: পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য শনিবার শনি যন্ত্র স্থাপন করুন। শনি চালিসা পাঠ করে দরিদ্র ও অভাবি লোকদের সাহায্য করুন।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ দিন শুরু হতে চলেছে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজও গতি পাবে। আপনি কাজের জন্য প্রশংসিত হবেন। আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবেন অফিসের সহকর্মীরা। চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জমি বা ফ্ল্যাট কেনার ইচ্ছাওপূরণ হবে নিকট ভবিষ্যতে। 

শনিবারের প্রতিকার: শনিদেবকে খুশি করতে 'শন  শনিশ্চরায় নমঃ' মন্ত্রটি তিনবার জপ করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement