Advertisement

Lucky Zodiac: এই ৩ রাশির জাতক-জাতিকাদের শ্বশুরবাড়ির ভাগ্য খুব ভাল!

রাশিচক্র অনুসারে বিচার করলে উপযুক্ত শ্বশুরবাড়িও খুঁজে পাওয়া সম্ভব। শ্বশুরবাড়ি নিয়ে দম্পতিদের মধ্যে সব সময়ই কৌতূহল ও দুশ্চিন্তা থাকে। রাশি অনুযায়ী আপনার শ্বশুরবাড়ি কেমন হতে পারে জানেন? চলুন এ বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক...

রাশিচক্র অনুসারে বিচার করলে উপযুক্ত শ্বশুরবাড়িও খুঁজে পাওয়া সম্ভব।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Nov 2021,
  • अपडेटेड 9:17 AM IST
  • রাশিচক্র অনুসারে বিচার করলে উপযুক্ত শ্বশুরবাড়িও খুঁজে পাওয়া সম্ভব।
  • পযুক্ত শ্বশুরবাড়িও খুঁজে পাওয়া সম্ভব। শ্বশুরবাড়ি নিয়ে দম্পতিদের মধ্যে সব সময়ই কৌতূহল ও দুশ্চিন্তা থাকে।
  • রাশি অনুযায়ী আপনার শ্বশুরবাড়ি কেমন হতে পারে জানেন?

রাশিচক্র অনুসারে বিচার করলে উপযুক্ত শ্বশুরবাড়িও খুঁজে পাওয়া সম্ভব। শ্বশুরবাড়ি নিয়ে দম্পতিদের মধ্যে সব সময়ই কৌতূহল ও দুশ্চিন্তা থাকে। আপনার রাশি অনুযায়ী আপনার শ্বশুরবাড়ি কেমন হতে পারে জানেন? চলুন এ বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক...

মেষ রাশি: জ্যোতিষশাস্ত্রের রাশিচক্র অনুসারে মেষ রাশিকে প্রথম রাশি বলে মনে করা হয়। মেষ রাশির অধিপতি মঙ্গল গ্রহ। মঙ্গল গ্রহ ভূমি, ভবন ইত্যাদির সঙ্গে সম্পর্কিত। মেষ রাশির জন্ম তালিকায় শুক্র গ্রহকে সপ্তম বাড়ির অধিপতি বলে মনে করা হয়। মেষ রাশির জাতক-জাতিকারা তাঁদের শ্বশুরবাড়ির ক্ষেত্রে বেশ ভাগ্যবান! মেষ রাশির জাতক-জাতিকাদের শ্বশুরবাড়িতে অনেক সম্মান, গুরুত্ব থাকে। এই রাশির জাতক-জাতিকারা শ্বশুরবাড়িতে যথেষ্ট আদর পান।

মিথুন রাশি: মিথুন রাশির অধিপতি বুধ গ্রহকে বলা হয়। জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, গণিত, বক্তৃতা এবং লেখা ইত্যাদির কারক হিসাবে বর্ণনা করা হয়েছে। বুধের প্রভাবে মিথুন রাশির জাতক-জাতিকারা শ্বশুরবাড়িতে যথেষ্ট ভালবাসা পান। তাঁরা বাড়ির অন্যান্য সদস্যদের প্রভাবিত করতেও সফল হয়। এ ধরনের ব্যক্তিরা বিভিন্ন শিল্পকলায়ও পারদর্শী হন।

কন্যা রাশি: জ্যোতিষশাস্ত্রে, কন্যা রাশিকে একটি গুরুত্বপূর্ণ রাশি হিসাবে বিবেচনা করা হয়। কন্যা রাশির মেয়েরা শুরুতে শ্বশুরবাড়িতে কিছুটা অসুবিধার সম্মুখীন হন। কিন্তু পরে যতই সময় যায়, তাঁদের সম্মান বাড়তে থাকে। শ্বশুর বাড়িতে কন্যা রাশির জাতক-জাতিকাদের প্রথমে বাড়ির সদস্যদের হৃদয়ে জায়গা করে নিতে হিমশিম খেতে হয়। কিন্তু কন্যা রাশির জাতক-জাতিকারা এতে ভয় পান না এবং তাঁদের প্রতিভা এবং জ্ঞান দিয়ে এই সমস্য বাধা সহজেই অতিক্রম করেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement