Advertisement

Lucky Zodiac 2024: আর মাত্র ২ মাসের অপেক্ষা, ৫ রাশির ২০২৪ সাল জুড়ে বাড়বে রোজগার

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মহালক্ষ্মী বছর ২০২৪ দিওয়ালি থেকে শুরু হতে চলেছে। যা কিছু রাশির ওপর প্রভাব ফেলতে চলেছে। কিছু গ্রহের অবস্থা এবং দিক পরিবর্তন হতে চলেছে, যা কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলবে। এই বছরের মতো, দীপাবলির আগেও, শনিদেব আগামী এক বছর কুম্ভ রাশিতে থাকবেন।

বার্ষিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Nov 2023,
  • अपडेटेड 2:24 PM IST
  • মহালক্ষ্মী বছর ২০২৪ দিওয়ালি থেকে শুরু হতে চলেছে
  • যা কিছু রাশির ওপর প্রভাব ফেলতে চলেছে
  • শনিদেব আগামী এক বছর কুম্ভ রাশিতে থাকবেন

Lucky Zodiac 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মহালক্ষ্মী বছর ২০২৪ দিওয়ালি থেকে শুরু হতে চলেছে। যা কিছু রাশির ওপর প্রভাব ফেলতে চলেছে। কিছু গ্রহের অবস্থা এবং দিক পরিবর্তন হতে চলেছে, যা কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলবে। এই বছরের মতো, দীপাবলির আগেও, শনিদেব আগামী এক বছর কুম্ভ রাশিতে থাকবেন। যেখানে রাহু গ্রহটি ২০২৪ সালে মীন রাশিতে পরিবর্তিত হবে এবং কেতু সম্পর্কে কথা বলি, এটি সারা বছর জুড়ে কন্যা রাশিতে পরিবর্তিত হবে। ২০২৪ সালে, বৃহস্পতি বৃষ রাশিতে গোচর করবে। এই পরিস্থিতিতে পাঁচটি রাশির জন্য কিছু শুভ কাকতালীয় ঘটনা ঘটছে।

মিথুন রাশি
তাদের আয়ের উৎস তৈরি হবে। ব্যক্তির আর্থিক অবস্থা মজবুত হবে। মহালক্ষ্মী বছরটি ব্যবসায়িকদের জন্য অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে চলেছে। এরা আর্থিক বিনিয়োগের সুবিধা পাবেন। সৌভাগ্যের সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। এই বছর স্বাস্থ্যের জন্য ভালো যাবে।

সিংহ রাশি
এসব মানুষের ব্যক্তিত্বের উন্নতি হবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা চাকরির জন্য চেষ্টা করছেন তারাও চাকরি পাবেন এবং এই বছরটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য স্বাস্থ্যের জন্য ভালো প্রমাণিত হবে।

কন্যা রাশি
মহালক্ষ্মী বছর আর্থিকভাবে ফলদায়ক হতে চলেছে। যারা ব্যবসা করছেন তাদের জন্য অগ্রগতির সকল পথ খুলে যাবে। শিক্ষার্থীদের জন্য এই বছরটি শুভ হতে চলেছে। যারা সরকারি চাকরি করছেন তারা বিশেষ সুবিধা পাবেন। বিবাহিত জীবন সুখের হতে চলেছে।

বৃশ্চিক রাশি
চাকরি ও ব্যবসায় অভূতপূর্ব অগ্রগতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পৈতৃক সম্পত্তির বৃদ্ধি হবে। সম্পত্তি তৈরির পূর্ণ সম্ভাবনা রয়েছে। এই ব্যক্তিদের জন্য তাদের রাগ নিয়ন্ত্রণ করা গুরুত্বপূর্ণ।

মকর রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবের বিশেষ আশীর্বাদ থাকবে এই ব্যক্তিদের ওপর। মানুষের কাছ থেকে সমর্থন ও সহযোগিতা পাবেন। নতুন বছরে চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। চাকরিজীবীদের জন্য এই বছরটি অগ্রগতি পূর্ণ হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement