Advertisement

Weekly Lucky Zodiacs: নতুন সপ্তাহে শুভ ফল পাচ্ছে ৫ রাশি, দু'টি রাজযোগে খুলবে কপাল

Weekly Luckiest Zodiac Sign: জুনের তৃতীয় সপ্তাহটি অনেক গ্রহের পরিবর্তনের সাক্ষী হতে চলেছে। এমন পরিস্থিতিতে ১৭ জুন থেকে দুটি রাজযোগ জোরালোভাবে কার্যকর হতে চলেছে। এই সপ্তাহে বুধাদিত্য রাজযোগ এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগের একটি শুভ সমন্বয় হবে। এমতাবস্থায়, এই রাজযোগের প্রভাবে জুন মাসের নতুন সপ্তাহটিতে মেষ এবং কর্কট রাশির জন্য পারিবারিক জীবন, কর্মজীবন এবং সামাজিক ক্ষেত্রে অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হবেন।

জুনের তৃতীয় সপ্তাহে সৌভাগ্যশালী ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jun 2024,
  • अपडेटेड 7:10 AM IST

Weekly Lucky Zodiac Sign: জুনের এই সপ্তাহে দুটি রাজযোগ প্রভাবশালী হতে চলেছে। এই সপ্তাহে মিথুন রাশিতে বুধাদিত্য রাজযোগ এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগ কার্যকর হবে। আসলে, এই সপ্তাহে মিথুন রাশিতে শুক্র ও বুধ থাকবে। যার কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে এবং সূর্যও মিথুন রাশিতে গমন করবে। মিথুন রাশিতে সূর্য ও বুধের আগমনে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। দুটি রাজযোগের প্রভাবের কারণে জুনের এই দ্বিতীয় সপ্তাহটি মেষ এবং মিথুন সহ ৫টি রাশির জাতকদের জন্য অগ্রগতি, সৌভাগ্য বৃদ্ধি এবং শুভ সুযোগ নিয়ে আসবে। আসুন জেনে নেওয়া যাক আসন্ন নতুন সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আপনার ভাগ্যকে উজ্জ্বল করবে। এই সপ্তাহে আপনার পথে বিভিন্ন সুযোগ আসতে চলেছে। আপনি আপনার কর্মজীবনে আপনার পিতামাতা এবং পরিবারের সকল সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার আত্মীয়দের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করবেন। ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্য দিনটি ভালো যাবে। ব্যবসায়িক বিষয়ে লোকেরা আপনার কাছ থেকে অনুপ্রেরণা নেবে। এছাড়াও এই সপ্তাহে আপনি জমি বা সম্পত্তি থেকে আকস্মিক আর্থিক লাভ পাবেন। খুব বেশি উত্তেজিত হয়ে আপনি যেন জ্ঞান না হারান সেদিকে খেয়াল রাখুন।

মিথুন রাশি (Gemini)
এই সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকবেন। যতটা সম্ভব পরিশ্রম করার চেষ্টা করুন। এই সপ্তাহে করা কঠোর পরিশ্রম আপনাকে ভাল ফল দেবে। আপনার ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্ক খুব বন্ধুত্বপূর্ণ হতে চলেছে। শুধু তাই নয়, আপনি আপনার পিতামাতার সঙ্গে  অনেক কোয়ালিটি  সময় কাটাবেন। আপনার কর্মজীবনের উন্নতির জন্য এই সপ্তাহে সুযোগের সদ্ব্যবহার করুন।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনি সফলভাবে আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি অনেক ইতিবাচক ফলাফল পেতে চলেছেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। আপনার জন্য সম্পত্তি কেনার সম্ভাবনাও রয়েছে। এই সপ্তাহে আপনার পেশাগত জীবন খুব ভালো যাবে। অনেক ভালো সুযোগ পাবেন। বর্তমানে যারা চাকরি পরিবর্তন বা কেরিয়ার পরিবর্তনের কথা ভাবছেন তাদের জন্য সময় ভালো।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি পরিবার এবং কর্মজীবনের দিক থেকে ইতিবাচক ফল বয়ে আনবে। আপনি আপনার শক্তি এবং আপনার দৃঢ় ইচ্ছাশক্তি দিয়ে সমস্ত সমস্যা সমাধানে সফল হবেন। আপনি আপনার পরিবারের সকল সদস্যের কাছ থেকে পূর্ণ সমর্থন  পাবেন। দিনটি আপনার জন্য খুব সৌভাগ্যের হতে চলেছে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। যারা চাকরি খুঁজছেন তাদের কাছে সুযোগ আসবে। কর্মক্ষেত্রে সমস্ত অমীমাংসিত সমস্যাগুলি সম্পূর্ণ করার চেষ্টা করুন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। এই সময়ে, আপনি আপনার জীবনে কিছু পরিবর্তন আনবেন যা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে। আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে কোয়ালিটি  সময় কাটানো আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। পরিবারে সুখ ও আশীর্বাদ থাকবে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাবেন। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব ভালো প্রমাণিত হবে। আপনি একটি বাল ডিল পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement