Advertisement

Tuesday Luckiest Zodiac Sign: আজ রবিযোগের শুভ সংযোগ, হনুমানজির কৃপায় ভাগ্যবান হবে এই ৫ রাশি

uesday Luckiest Zodiac Sign: মঙ্গলবার হনুমানজিকে উৎসর্গ করা হয়। এছাড়াও, আজ অর্থাৎ ২২ অগাস্ট খুব শুভ রবি যোগও তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে ৫টি রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুবই ফলদায়ক হবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জন্য মঙ্গলবার ভাগ্যবান হবে।

২২ অগস্টের ভাগ্যবান ৫ রাশি কারা?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2023,
  • अपडेटेड 5:54 AM IST

22 August Luckiest Zodiac Sign: হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী আজ শ্রাবণ  মাসের সপ্তম মঙ্গলবার। এর পাশাপাশি আজ অনেক শুভ যোগও তৈরি হচ্ছে। আজ, রবি যোগের একটি শুভ সংযোগের ঘটনা ঘটছে। সেই সঙ্গে আজ চাঁদ থাকবে শুভ অবস্থানে। এমন পরিস্থিতিতে, ২২ অগাস্ট হনুমানজির কৃপায় এই ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলবার কোন ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য ভাগ্যবান দিন হতে চলেছে।

মেষ রাশি (Aries)
আজ মেষ রাশির জাতকরা তাদের কর্মজীবনে খুব ভালো সুযোগ পেতে চলেছেন। এই রাশির জাতক জাতিকারা যারা রাজনীতির সঙ্গে  যুক্ত তারা অনেক সুবিধা পেতে পারেন। চাকরিজীবীদের জন্যও দিনটি খুব ভালো প্রমাণিত হবে। আজ তার পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আজ সন্ধ্যায় আপনি কোনো শুভ কাজে যুক্ত হতে পারেন। সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার কেরিয়ারের জন্য খুব ভাল হবে।

বৃষ রাশি (Taurus)
অর্থের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো হতে চলেছে। আজ আপনার আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে আজ তা ফেরত পেতে পারেন। এর সঙ্গে , আজ আপনি আপনার পুরনো ঋণ থেকে মুক্তি পাবেন। আজ আপনার প্রচেষ্টা ফল দেবে।

কর্কট রাশি (Cancer)
আজ কর্কট রাশির মানুষের জীবনে এমন পরিবর্তন দেখা যাবে, যা তিনি কল্পনাও করতে পারেননি। আজ আপনার আর্থিক অবস্থাও ভালো থাকবে। আপনি যদি কোথাও থেকে টাকা ধার করার কথা ভাবছেন তবে আজ আপনি এতে সাফল্য পেতে পারেন। যারা তাদের বাড়ি থেকে অনেক দূরে থাকেন তারা আজ তাদের পিতামাতা এবং সঙ্গীর সঙ্গে  দেখা করতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা আজ ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। আজ আপনার সমস্ত কাজ সফল হবে। এর পাশাপাশি পরিবারে সুখ ও সমৃদ্ধিও আসবে। যাদের আইনি মামলা চলছে তারা আজ এতে সাফল্য পেতে পারেন। আজ সন্ধ্যায়, আপনি আপনার সঙ্গীকে বেড়াতে নিয়ে যেতে পারেন। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে  খুব ভাল সময় কাটাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য অর্থ ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে খুব ভালো দিন যাচ্ছে। আজ আপনার মন খুব খুশি হতে চলেছে। আজ আপনি ব্যবসা সংক্রান্ত বিভিন্ন অভিজ্ঞতা পাবেন। তবে সন্ধ্যায় বাবা-মাকে নিয়ে যেতে পারেন দেব দর্শনে। একই সঙ্গে, শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অবশ্যই সাফল্য পাবে।

 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement