Advertisement

Bhadrapada Purnima Lucky Zodiacs: শুক্রবার ভাদ্র পূর্ণিমা থেকে লাকি ৪ রাশি, জীবনে নতুন বদল

। এই শুভ দিনে বৃদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ মিলন ঘটেছে। যে কারণে শুক্রবারের গুরুত্বও বেড়েছে।

Friday Rashifal।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Sep 2023,
  • अपडेटेड 3:18 AM IST
  • শুক্রবার থেকে ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।
  • । এই রাশিগুলির অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ হবে।
  • সুখ, শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। 

শুক্রবার,  ২৯ সেপ্টেম্বর মীন রাশিতে গমন করেছে চন্দ্র। এ দিন ভাদ্র মাসের পূর্ণিমা তিথি। এই শুভ দিনে বৃদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ মিলন ঘটেছে। যে কারণে শুক্রবারের গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে শুক্রবার থেকে ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশিগুলির অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ হবে। সুখ, শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। 

বৃষ- ২৯ সেপ্টেম্বর থেকে বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতক-জাতিকারা পিতামাতার সমর্থন পাবেন। জীবনে সুখ ও সমৃদ্ধির শুভ সম্ভাবনা। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। আপনি সহকর্মীদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতক-জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। পুরানো ঋণ থেকে মুক্তি পাওয়ার পথ প্রশস্ত হবে। বিবাহিত জীবন ভাল যাবে। স্ত্রীর জন্য সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন। ভাই-বোনদের কাছ থেকে সমর্থন পাবেন। 

শুক্রবারের প্রতিকার: কর্মসংস্থান সংক্রান্ত সমস্যার জন্য কলা গাছের পুজো করুন। হলুদ জিনিসপত্র যেমন ফল, কাপড় ইত্যাদি দান করুন। কলা খাওয়া এড়িয়ে চলুন।

সিংহ- ২৯ সেপ্টেম্বর থেকে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে। আপনি পিতামাতার সেবা করার সুযোগ পাবেন। ব্যবসায় উন্নতি হবে। ছেলেমেয়েরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। প্রেম জীবন শক্তিশালী হবে। আপনার প্রেমিক সঙ্গীর পরিবারের সঙ্গে দেখা করতে পারেন। চাকরিজীবীরা নানা সুযোগ পাবেন।

শুক্রবারের প্রতিকার: বাড়িতে সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য বৃহস্পতিবার জাফরান, হলুদ চন্দন এবং হলুদ দান করুন। এছাড়াও তিলক লাগান। এতে কোষ্ঠীতে বৃহস্পতির অবস্থান শক্তিশালী হবে।

Advertisement

কন্যা- ২৯ সেপ্টেম্বর কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। কন্যা রাশির জাতক-জাতিকারা প্রতিদ্বন্দ্বীদের মোকাবিলা করতে সক্ষম হবেন। ব্যবসায় ভাল পারফর্ম করবেন। ভাগ্য চাকরিজীবীদের পক্ষে থাকবে। একাধিক উৎস থেকে অর্থ উপার্জনে সফল হতে পারেন। পরিবারের কোনও সদস্যের বিয়ে নিয়ে আলোচনা চূড়ান্ত হতে পারে। বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুসংবাদ শুনতে পাবেন। নতুন লোকদের কাছ থেকে বিশেষ তথ্য পাবেন, যা ভবিষ্যতে আপনার কাজে লাগতে পারে। কন্যা রাশির জাতক জাতিকারা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়ায় অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে।

শুক্রবারের প্রতিকার: একটি তামার পাত্রে কুবের যন্ত্র বা শ্রী যন্ত্র খোদাই করুন এবং এটি আপনার পার্সে রাখুন।

বৃশ্চিক- ২৯ সেপ্টেম্বর থেকে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। বৃশ্চিক রাশির লোকেরা সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবে যে কোনও কাজে সফল হবেন। আপনার কাজ চারদিকে প্রশংসিত হবে। আপনি মুনাফা অর্জনে সফল হবেন। বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিক লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। পিতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি বুদ্ধি এবং বিচক্ষণতার সঙ্গে যে সিদ্ধান্তগুলি গ্রহণ করবেন তাতে সাফল্য পাবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। অসম্পূর্ণ কাজগুলিও সম্পন্ন হতে পারে। সামাজিক ও ধর্মীয় কাজ করলে সমাজে আপনার সম্মান বাড়বে। লোকজন আপনার কাছে পরামর্শ চাইতে আসবে।

শুক্রবারের প্রতিকার: সাদা পোশাক পরিধান করুন। দেবী লক্ষ্মীর পুজা করুন। কালো পিঁপড়েকে চিনি খাওয়ান।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement