Advertisement

Lucky Zodiacs From Monday: সোমবার থেকে কপাল খুলছে ৩ রাশির, রাহু-কেতুর দয়ায় অর্থভাগ্য

রাহু-কেতু ধীরে চলাফেরা করে। দেড় বছরে একবার রাশি পরিবর্তন করে। রাহু কেতু উল্টোপথে চলে। ৩০ অক্টোবর রাহু-কেতু তাদের গতিপথ পরিবর্তন করবে। এই দিন রাহু মীন রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশিতে প্রবেশ করবে কেতু।

Rahu Ketu Rashifal। রাহু-কেতু রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Oct 2023,
  • अपडेटेड 10:16 PM IST
  • রাহু কেতু উল্টোপথে চলে।
  • ৩০ অক্টোবর রাহু-কেতু তাদের গতিপথ পরিবর্তন করবে।
  • এই দিন রাহু মীন রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষশাস্ত্রে, রাহু ও কেতুকে মায়া গ্রহ বলা হয়। রাহু-কেতুর অশুভ প্রভাবকে সবাই ভয় পায়। কিন্তু রাহু-কেতু যে শুধু অশুভ ফল দেয় তা নয়, রাহু-কেতুও শুভ ফলও প্রদান করে। রাহু-কেতু শুভ হলে ব্যক্তির ঘুমের ভাগ্যও বদলে যায়। রাহু-কেতু ধীরে চলাফেরা করে। দেড় বছরে একবার রাশি পরিবর্তন করে। রাহু কেতু উল্টোপথে চলে। ৩০ অক্টোবর রাহু-কেতু তাদের গতিপথ পরিবর্তন করবে। এই দিন রাহু মীন রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশিতে প্রবেশ করবে কেতু। রাহু-কেতুর গতি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ৩ রাশির জন্য শুভ দিন শুরু হবে। চলুন জেনে নেওয়া যাক, রাহু-কেতুর গতিবিধির পরিবর্তনে কোন কোন রাশির জাতক-জাতিকারা দারুণভাবে উপকৃত হবেন-

বৃষ রাশি- জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। লাভের সুযোগও থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। অর্থ লাভের সম্ভাবনাও রয়েছে। বুদ্ধিবৃত্তিক কাজ সুখকর ফল দেবে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আয় বৃদ্ধির মাধ্যম তৈরি হবে।

মিথুন রাশি- মন খুশি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। খরচ কমবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। কাজে উন্নতি হবে। আয় বৃদ্ধির মাধ্যম তৈরি হবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। গাড়ি কিনতে পারেন।

সিংহ রাশি- আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আপনি কিছু পৈতৃক সম্পত্তি অর্জন করতে পারেন। কাজে সাফল্য পাবেন। কোনও সম্পত্তি থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। গাড়ি ক্রয় করতে পারে। ব্যবসায় বৃদ্ধি হবে। লাভের সুযোগ থাকবে। ভাই-বোনদের কাছ থেকেও সহযোগিতা পেতে পারেন। বন্ধুর সাহায্যে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব পেতে পারেন। আয় বাড়বে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement