Advertisement

Maa Lakshmi Horoscope: মা লক্ষ্মীর হাত থাকে ৫ রাশির ওপর, কখনও টাকা-পয়সার অভাব থাকে না এদের

Maa Lakshmi Horoscope: বুধবার কোজাগরী লক্ষ্মীপুজো। এইদিন ঘরে ঘরে পূজিত হবেন মা লক্ষ্মী। লক্ষ্মীদেবীর পায় ব্যক্তি জীবনে প্রচুর উন্নতি করে। আর মায়ের কৃপা না পেলে সেই ব্যক্তিকে আর্থিক সঙ্কটের মুখে পড়তে হয়। তবে কিছু রাশির ওপর মা লক্ষ্মীর কৃপা সব সময়ই থাকে।

মা লক্ষ্মীর প্রিয় রাশি কারা?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Oct 2024,
  • अपडेटेड 2:13 PM IST
  • বুধবার কোজাগরী লক্ষ্মীপুজো।
  • এইদিন ঘরে ঘরে পূজিত হবেন মা লক্ষ্মী।

বুধবার কোজাগরী লক্ষ্মীপুজো। এইদিন ঘরে ঘরে পূজিত হবেন মা লক্ষ্মী। লক্ষ্মীদেবীর পায় ব্যক্তি জীবনে প্রচুর উন্নতি করে। আর মায়ের কৃপা না পেলে সেই ব্যক্তিকে আর্থিক সঙ্কটের মুখে পড়তে হয়। তবে কিছু রাশির ওপর মা লক্ষ্মীর কৃপা সব সময়ই থাকে। বলা হয় এই রাশির জাতকদের কখনও আর্থিক সঙ্কটের মুখে পড়তে হয় না। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের ওপর মা লক্ষ্মীর কৃপা সবসময় থাকে। এই রাশির অধিপতি শুক্র, যাকে ধন ও সম্পদের কারক বলে মনে করা। এই রাশির জাতকদের ওপর মা লক্ষ্মীর কৃপা সবসময়ই থাকে। পরিশ্রম করে এরা সব জায়গায় সফলতা অর্জন করে। এই রাশির জাতকেরা খুব মান-সম্মান অর্জন করে। মা লক্ষ্মীর কৃপাতে এই রাশির জাতকদের কাছে প্রচুর অর্থ-সম্পদ থাকে। 

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি সূর্য, যাকে সব গ্রহের রাজা বলে মনে করা হয়। এই রাশির জাতক দৃঢ় সংকল্প, উদ্যম এবং তীক্ষ্ণ বুদ্ধি থাকে। তাদের কঠোর পরিশ্রমের ভিত্তিতে এই লোকেরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করে। এই রাশির জাতক জাতিকাদের উপর দেবী লক্ষ্মীর অপার আশীর্বাদ রয়েছে এবং তাদের আর্থিক অবস্থা খুবই শক্তিশালী। এই মানুষগুলোকে কখনও কারো কাছে হাত বাড়াতে হয় না।

তুলা রাশি
তুলা রাশির অধিপতি শুক্রও গ্রহ। এই গ্রহটিকে আকর্ষণ, সম্পদ ও ঐশ্বর্যের কারক বলে মনে করা হয়। তুলা রাশির জাতক জাতিকাদের শুক্র ও মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ রয়েছে। দেবী লক্ষ্মীর কৃপায় এই লোকেরা সর্বদা সুখ ভোগ করে। দেবী লক্ষ্মীর কৃপায়, এই লোকেরা কখনও আর্থিক সঙ্কটের সম্মুখীন হয় না এবং সর্বক্ষেত্রে সফল হয়।

বৃশ্চিক রাশি
এই রাশির অধিপতি মঙ্গল। জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গলকে অন্যান্য গ্রহের সেনাপতি বলা হয়। এই গ্রহটিকে শক্তি, সাহস, বীরত্ব ও বীরত্বের কারক বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকাদের প্রতি মা লক্ষ্মী খুব খুশি। তাদের কঠোর পরিশ্রম এবং প্রতিভার শক্তিতে, এই রাশির জাতক জাতিকারা খুব অল্প বয়সেই সাফল্য অর্জন করে।

Advertisement

মীন রাশি
মীন রাশিও দেবী লক্ষ্মীর সবচেয়ে প্রিয় রাশিচক্রের একটি। এই রাশির জাতক জাতিকাদের কখনই অর্থের অভাব হয় না। এই লোকেরা তাদের কঠোর পরিশ্রমে দেবী লক্ষ্মীকে খুশি করে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা খুবই ভালো। পৈতৃক সম্পত্তি থেকেও লাভবান হন এই লোকেরা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement