Advertisement

Mahakedar Yog 2023 Lucky Zodiac: তৈরি হচ্ছে মহাকেদার রাজযোগ, পদ-প্রতিপত্তির সঙ্গে আর্থিক সুখ ৩ রাশিতে

Kedar Yog 2023: কেদার যোগ জ্যোতিষশাস্ত্রে খুব শুভ বলে মনে করা হয়। বর্তমানে, গ্রহের অবস্থানগুলি এমন অবস্থায় রয়েছে যে কেদার মহাযোগ তৈরি হচ্ছে। এই মহাযোগ ৩টি রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন করবে।

মহাকেদার যোগে প্রচুর আয় ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jun 2023,
  • अपडेटेड 12:57 PM IST

Kedar Yog Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন  করে। এর থেকে অনেক ধরনের শুভ ও অশুভ যোগ তৈরি হয়। বর্তমানে, গ্রহের অবস্থানগুলি এমন যে তারা একসঙ্গে কেদার যোগ গঠন করছে। জন্ম কোষ্ঠীতে  ৪টি ঘরে ৭টি গ্রহ অবস্থান করলে বা অনেক গ্রহ একই রাশিতে  আসলে কেদার যোগ হয়। বর্তমানে, গ্রহের অবস্থানগুলি এমন যে কেদার যোগ তৈরি হচ্ছে এবং এই অবস্থাটি ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ। কেদার যোগ এই ব্যক্তিদের জন্য সৌভাগ্য নিয়ে আসতে পারে। এই ব্যক্তিরা হঠাৎ করে প্রচুর অর্থ পেতে পারেন, তাদের কর্মজীবনে অগ্রগতি হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য কেদার যোগ শুভ ফল দিতে চলেছে। 

কেদার যোগ এই রাশির জাতকদের  উপকার দেবে 
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতকদের জন্য কেদার রাজযোগের গঠন খুব ফলদায়ক হবে। এই লোকেরা টাকা পাবে। হঠাৎ করেই যে কোনো জায়গা থেকে টাকা পাওয়া যাবে। আটকে থাকা টাকা এই সময়ে পাওয়া যাবে। এই সময় কিছুটা টেনশনে গেলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। কথার সাহায্যে নিজের  কাজে সফল হবেন। মানুষ আপনার দ্বারা প্রভাবিত হবে।

কর্কট রাশি (Cancer)
কেদার রাজযোগ কর্কট রাশির জন্যও খুব শুভ হবে। এই সময় কর্কট রাশির জাতকরা বড় সম্পত্তির দিক থেকে  সুবিধা পেতে পারেন। চাকরিজীবীরা বড় পদ পেতে পারেন। আপনার সুনাম বৃদ্ধি পাবে। সম্মান পাবেন। গ্ল্যামার, ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যাপকভাবে উপকৃত হবেন। হঠাৎ টাকা পাওয়ার সম্ভাবনা আছে। 

মকর রাশি (Capricorn)
 কেদার রাজযোগ গঠন মকর রাশির জন্য খুবই শুভ। এসব মানুষের জীবনে আরাম-আয়েশ বাড়বে। নতুন বাড়ি-গাড়ি, মূল্যবান জিনিসপত্র কিনতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি-ইনক্রিমেন্ট  পেতে পারেন। ব্যবসাতেও লাভ হতে পারে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে, যার কারণে আপনার আটকে থাকা কাজও হয়ে যাবে। শাসন ও ক্ষমতায় থাকা লোকেজের থেকে  লাভবান হতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement