Advertisement

Mahashivratri Rashifal Lucky Zodiac: বহু বছর পর শিবরাত্রিতে দুর্লভ যোগ, মহাদেবের কৃপায় ৬ রাশির পোয়া বারো

Mahashivratri Auspicious Yog: মহাশিবরাত্রির মহাউৎসব এবার পালিত হবে এমনই এক যোগে যা খুবই বিরল বলে মনে করা হয়। মহাশিবরাত্রি এইবার ১৮ ফেব্রুয়ারি পালিত হবে এবং এই দিনটি বছরের প্রথম শনি প্রদোষ ব্রতও। মহাশিবরাত্রিতে ত্রয়োদশী তিথিকে বিরলতম যোগ বলে মনে করা হয়। এই দিনটি শনিবার হওয়ার কারণে এটি বছরের প্রথম শনি প্রদোষ ব্রত। জ্যোতিষীরা বিশ্বাস করেন যে শনি প্রদোষ এবং মহাশিবরাত্রি একই দিনে হওয়া পাঁচটি রাশির জাতকদের জন্য খুব শুভ। এবারের মহাশিবরাত্রিতে, এই রাশির জাতকরা ভোলে বাবার আশীর্বাদ পাবেন এবং তারা কেরিয়ার এবং অর্থ সংক্রান্ত বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। চলুন দেখে নেওয়া যাক এই ৫টি রাশির জাতক কারা।

মহাশিবরাত্রিতে কারা পাচ্ছেন ভগবান শিবের আশীর্বাদ?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Feb 2023,
  • अपडेटेड 12:54 PM IST
  • এবার ১৮ ফেব্রুয়ারি মহাশিবরাত্রি পালিত হবে
  • হিন্দু ধর্মে মহাশিবরাত্রির একটি বিশেষ তাৎপর্য রয়েছে
  • বিশ্বাস অনুসারে, এই দিনে ভগবান শিব ও মা পার্বতীর বিয়ে হয়েছিল

Mahashivratri 2023: মহাদেবের সবচেয়ে বড় পর্ব মহাশিবরাত্রি উৎসবের আর মাত্র কয়েকদিন বাকি। মহাশিবরাত্রি হিন্দুধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় এবং এই দিনে ভোলেনাথের ভক্তরা ব্রত ও উপাসনা করে মহাদেবকে খুশি করেন। ভগবান শিব তাঁর ভক্তদের প্রতিটি সমস্যা থেকে রক্ষা করেন এবং কেবল তাঁর উপাসনা করার মাধ্যমে, অকালমৃত্যুর ভয় আমাদের থেকে দূর হয়ে যায়। এবার মহাশিবরাত্রি পালিত হবে ১৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই মহাশিবরাত্রি শুভ যাচ্ছে। 

এই রাশির জাতকরা মহাশিবরাত্রিতে ভোলেনাথের আশীর্বাদ পাবেন
মেষ (Aries)

এই মহাশিবরাত্রি মেষ রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। মেষ রাশির জাতকরা ভগবান শিবের আশীর্বাদ পাবেন এবং এর প্রভাবে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া জাতকরা  চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। 

বৃষ (Taurus)
 বৃষ রাশির জাতকরাও ভোলে বাবার আশীর্বাদ পাবেন।যারা তাদের পদোন্নতির জন্য অপেক্ষা করছেন, তারা এই সময়ে পদোন্নতি পেতে পারেন। এ ছাড়া আপনার কোনো কাজ যদি দীর্ঘদিন ধরে আটকে থাকে, তাহলে সেটিও সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে তাদের সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। মহাদেবের আশীর্বাদে বৃষ রাশির লোকেরা জমি বা যানবাহনও কিনতে পারেন।

মিথুন (Gemini)
 মিথুন রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে সর্বোচ্চ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে ভুগছেন তাহলে তা থেকে মুক্তি পেতে পারেন। এর পাশাপাশি আপনার কেরিয়ারও দ্রুত এগিয়ে যাবে। এর সাথে সাথে ঘরে ইতিবাচক পরিবেশ থাকবে।

 ধনু (Sagittarius)
মহাশিবরাত্রির ব্রত ধনু রাশির জাতকদের জন্য বরদান হতে পারে। জাতকের মনের সকল ইচ্ছা পূরণ হবে। কেরিয়ার নিয়ে কথা বলতে গেলে কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে দেখা হতে পারে। এটি আপনার কেরিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যেতে সহায়ক প্রমাণিত হবে। শ্রমজীবী ​​লোকেরা তাদের কঠোর পরিশ্রমের জন্য কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন।

Advertisement

তুলা (Libra)
তুলা রাশির জাতকরা মহাদেবের বিশেষ আশীর্বাদ পাবেন এবং এর প্রভাবে মানুষের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্যও অনুকূল হতে চলেছে এবং এই সময়ে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। 

কুম্ভ (Kumbha)
 মহাশিবরাত্রি উৎসব কুম্ভ রাশির জাতকদের জন্য একটি সুবর্ণ সুযোগ প্রমাণিত হবে। আপনি যে কাজই শুরু করুন না কেন, আপনি তাতে সফলতা পাবেন। এছাড়াও, জাতকদের জন্য আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। কর্মরত ব্যক্তিরা নতুন সুযোগ পেতে পারেন এবং এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement