Advertisement

Malavya Rajyog Yog Rashifal: মালব্য রাজযোগে ফুলে-ফেঁপে উঠতে চলেছে ৩ রাশি, সম্পত্তি কেনার যোগ

১৮ সেপ্টেম্বর শুক্র তার নিজস্ব রাশি তুলা রাশিতে গোচর করবে। এই সময়ে মালব্য রাজযোগ গঠিত হচ্ছে। এই যোগের প্রভাবে আর্থিকদিকে লাভ হবে কিছু রাশির জাতক জাতিকাদের। নয়া সম্পত্তির মালিক হবেন তারা। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

মালব্য রাজযোগে ফুলে-ফেঁপে উঠতে চলেছে ৩ রাশি, সম্পত্তি কেনার যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2024,
  • अपडेटेड 1:02 PM IST

Malavya Rajyog Effect: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। ১৮ সেপ্টেম্বর শুক্র নিজস্ব রাশি তুলা রাশিতে প্রবেশ করবে। এ সময়ই এই গ্রহ তৈরি করবে 'মালব্য রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই যোগের প্রভাবে আর্থিকদিকে লাভ হবে কিছু রাশির জাতক জাতিকাদের। নয়া সম্পত্তির মালিক হবেন তারা। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

সম্পদের দাতা শুক্র এক বছর পর নিজের রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছেন। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে এবং এই সময়ে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। এই যোগ ১২টি রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে। ১৮ সেপ্টেম্বর শুক্র তার নিজস্ব রাশি তুলা রাশিতে গোচর করবে। এই সময়ে মালব্য রাজযোগ গঠিত হচ্ছে।

মেষ রাশি 
মেষ রাশির জাতক জাতিকাদের সপ্তম স্থানে তৈরি হবে এই যোগ। ব্যবসায় আপনার খুব লাভ হবে। কেরিয়ারে খুব প্রশংসিত হবেন আপনি। তাছাড়া আপনার যদি নতুন চাকরি খোঁজেন, সেখানেও সফলতা অর্জন করতে পারবেন। বেতন বাড়তে পারে। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। আত্মবিশ্বাস বাড়তে থাকবে। যারা চাকরি পরীক্ষা দিচ্ছেন, তাদের সাফল্যের সময় শুরু হবে। নয়া সম্পত্তি কিনতে পারেন। বাবা মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। ব্যবসায় আপনি খুব সুবিধা পাবেন। পরিবেশ আপনার এই সময় অনুকূলেই থাকবে। অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। দাম্পত্য জীবনে আপনার সুখ লেগে থাকবে। 

বৃশ্চিক রাশি 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এ সময় আপনার অমীমাংসিত প্রত্যেকটি কাজ হয়ে যাবে। আর্থিক সংকট কেটে যাবে। তাছাড়া কর্মজীবনে খুব উন্নতি করতে পারবেন। যে ব্যবসায় বিনিয়োগ করবেন্ সেখানেই সফলতা অর্জন করতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখ লেগে থাকবে আপনার। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। তাছাড়া আপনি যেকোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সোনা ব্যবসা বিনিয়োগ করলে সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে আপনার। বিপরীতমুখী বৃহস্পতির প্রভাবে ব্যবসায় উন্নতির ঝড়, চাকরিতে বেতন বাড়বে এই রাশির জাতকদের 

Advertisement

ধনু রাশি 
ধনু রাশির জাতক জাতিকার একাদশঘরে তৈরি হবে মালব্য রাজযোগ। এই যোগের প্রভাবে আপনি জীবনে এগোতে পারবেন। নতুন চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ লেগে থাকবে। এসময় আপনি দূরে কোথাও বাবা মায়ের সঙ্গে ঘুরতে যেতে পারেন। কঠোর পরিশ্রম করলে জীবনে সফলতার সময় শুরু হবে। আর্থিকভাবে লাভ হবে। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবার চেষ্টা করবেন, তবেই জীবনে এগিয়ে যেতে পারবেন আপনি। সোনা ব্যবসায় যারা যুক্ত তাঁদের জীবনে সুখ বজায় থাকবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement