Advertisement

Malmas 2023: মলমাসে লক্ষ্মীর কৃপায় ৫ রাশির অঢেল অর্থসুখ, শ্রাবণে কেরিয়ারে উন্নতিও শিখর ছোঁবে

মলমাস মাসে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে, যা কিছু রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের সর্বক্ষেত্রে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মলমাস এ মাসের ১৮ জুলাই থেকে শুরু হয়েছে। ১৬ অগাস্ট শেষ হবে। মলমাস আধিক মাস নামেও পরিচিত। যে মাসে দুটি অমাবস্যা তিথি পড়লেও মলমাস বলা হয়।

লক্ষ্মীদেবী, রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2023,
  • अपडेटेड 11:54 AM IST
  • মলমাস মাসে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে, যা কিছু রাশির জন্য উপকারী হতে চলেছে
  • এই রাশির জাতক জাতিকাদের সর্বক্ষেত্রে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে
  • মলমাস এ মাসের ১৮ জুলাই থেকে শুরু হয়েছে

Malmas 2023: মলমাস মাসে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে, যা কিছু রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের সর্বক্ষেত্রে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মলমাস এ মাসের ১৮ জুলাই থেকে শুরু হয়েছে। ১৬ অগাস্ট শেষ হবে। মলমাস আধিক মাস নামেও পরিচিত। যে মাসে দুটি অমাবস্যা তিথি পড়লেও মলমাস বলা হয়।

পঞ্জিকা অনুসারে, মলমাসে লক্ষ্মী-নারায়ণ যোগের মতো অনেক শুভ যোগ তৈরি হচ্ছে। অনেক শুভ গ্রহের সংমিশ্রণও ঘটতে চলেছে, যা কিছু রাশিচক্রের জন্য উপকৃত হবে। জেনে নিন কোন রাশির জন্য মলমাস শুভ হতে চলেছে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর নিয়ে এসেছে মলমাস। চাকরি পরিবর্তন এবং আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারাও নতুন ব্যবসা শুরু করতে পারেন। পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

বৃষ রাশি
মলমাসে তৈরি লক্ষ্মীনারায়ণ যোগ এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। সমাজে সম্মান অনেক বেড়ে যাবে। পৈতৃক সম্পত্তির সুবিধাও পেতে পারেন। দুর্ঘটনাজনিত অর্থ লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই রাশির অবিবাহিত যুবকদের বিয়ে ঠিক হয়ে যেতে পারে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য এই মাস খুব ইতিবাচক ফল নিয়ে এসেছে। এই রাশির জাতক জাতিকাদের মধ্যে প্রচণ্ড শক্তি ও উদ্দীপনা দেখা যাবে। কেরিয়ারকে উচ্চতায় নিয়ে যাবে। অফিসে কিছু বড় দায়িত্ব পেতে পারেন, যা ফলভাবে পালন করতে সক্ষম হবেন। বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি
এই মাসে সূর্য ও বুধের সংমিশ্রণ তুলা রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। ব্যবসায় উন্নতি হবে এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে। এই রাশির মানুষদের আয়ের নতুন উৎস হতে পারে। সব স্বপ্ন পূরণ হবে। আবড় কিছু পেতে পারেন।

Advertisement

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকারা মলমাসে রাজযোগের সুবিধা পাবেন। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন তারা অনেক সুবিধা পেতে চলেছেন। পিতামাতার আশীর্বাদে সফলভাবে কিছু বড় কাজ করতে পারবেন। আত্মবিশ্বাসে খুব সহজে সমস্ত কঠিন কাজ করতে সক্ষম হবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement