Advertisement

Mangal Gochar Lucky Zodiacs: মঙ্গলের কৃপায় সম্পত্তি-অর্থলাভের যোগ ৩ রাশির

Mangal Gochar Lucky Zodiacs: মঙ্গল যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভও হতে পারে। অগাস্ট মাসের ১৮ তারিখ বিকেল ৩ টে ১৪ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে মঙ্গল। এই সময় কিছু রাশির ব্যক্তিদের জীবনে সাফল্যের সময় শুরু হবে, কাদের ভাগ্য খুলছে, দেখুন। 

মঙ্গলের কৃপায় নতুন সম্পত্তি, অর্থলাভ, ৩ রাশির ভাগ্য এখন তুঙ্গে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2023,
  • अपडेटेड 9:26 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে
  • ১ জুলাই, মঙ্গল গ্রহের সেনাপতিও সিংহতে পরিবর্তিত হয়েছেন
  • মঙ্গলকে খুব শক্তিশালী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়েছে

Mangal Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে (astrology) প্রত্যেকটি গ্রহেরই বিশেষ গুরুত্ব রয়েছে, ঠিক তেমনি মঙ্গল গ্রহের খুব গুরুত্ব রয়েছে। মঙ্গলকে আমরা সাহস, শক্তির কারক বলেই জানি। মঙ্গল যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভও হতে পারে। অগাস্ট মাসের ১৮ তারিখ বিকেল ৩ টে ১৪ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে মঙ্গল। এই সময় কিছু রাশির ব্যক্তিদের জীবনে সাফল্যের সময় শুরু হবে, কাদের ভাগ্য খুলছে, দেখুন। 

মেষ (aries)

জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে, আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। এসময় যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের জীবনে সাফল্য আসবে। আর্থিক দিকে উন্নতি লাভ করতে পারবেন। মানসিক চাপ আপনার অনেকটাই কমে যাবে। আপনার কাজে সকলে মুগ্ধ হবেন। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। এসময় মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা পাবেন। 

মিথুন (Gemini)

ব্যক্তিদের চতুর্থ ঘরে প্রবেশ করে আপনার জীবনে সাফল্যের সময় শুরু হবে। এসময় যারা বেসরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে। শুধু তাই নয়, এসময়ে যারা ব্যবসা করছেন, তাদের জীবনে সাফল্য আসবে, আর স্ত্রীকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন। 

কর্কট (Cancer)

এই রাশির জাতক-জাতিকদের সাফল্যের সময় শুরু হবে। এ সময় আপনার জীবনে সুখে ভরে উঠবে। সকল কাজে বেশ সফলতা আসবে। আপনার মানসিক চাপ ক্রমশ কমবে, আত্মবিশ্বাস বাড়তে থাকবে, পারিবারিক ব্যবসা আপনার বেশ সাফল্য লাভ হবে।মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। যারা চাকরিজীবী রয়েছেন, তারা কঠিন পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। চাকরিতে পদোন্নতি ও ইনক্রিমেন্ট হওয়ার সম্ভাবনা রয়েছে আপনাদের। 

Advertisement

বৃশ্চিক (Scorpio)

সপ্তম ঘরে প্রবেশ করবে। এই সময় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। আপনার মনের প্রতিটি ইচ্ছা পূর্ণ হবে, পরিবারের পূর্ণ সমর্থন পাবেন আপনি। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষা দিচ্ছেন, তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনার শরীর ভালোই যাবে, তবে শরীর খারাপ হলে চিকিৎসকের পরামর্শ নেবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement