Advertisement

Mangal Gochar Lucky Zodiacs: মঙ্গল গোচরে দু'হাতে কামাবেন টাকা, ৪৯ দিন ৪ রাশির গোল্ডেন টাইম

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। জুলাই মাস শুরু হয়েছে। এই মাসে অনেক গ্রহ তাদের স্থান পরিবর্তন করতে চলেছেন। ১ জুলাই, মঙ্গল গ্রহের সেনাপতিও সিংহতে পরিবর্তিত হয়েছেন। মঙ্গলকে খুব শক্তিশালী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়েছে।

মঙ্গল গোচরের রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jul 2023,
  • अपडेटेड 1:43 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে
  • ১ জুলাই, মঙ্গল গ্রহের সেনাপতিও সিংহতে পরিবর্তিত হয়েছেন
  • মঙ্গলকে খুব শক্তিশালী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়েছে

Mangal Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। জুলাই মাস শুরু হয়েছে। এই মাসে অনেক গ্রহ তাদের স্থান পরিবর্তন করতে চলেছেন। ১ জুলাই, মঙ্গল গ্রহের সেনাপতিও সিংহতে পরিবর্তিত হয়েছেন। মঙ্গলকে খুব শক্তিশালী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়েছে। কিছু রাশির জন্য, এই সময়টি অর্থ এবং কর্মজীবনের দিক থেকে ভাল হবে। জেনে নিন রাশিচক্রের ওপর মঙ্গল গ্রহের ইতিবাচক প্রভাব।

রাশিচক্রের ওপর মঙ্গল গোচরের শুভ প্রভাব

মিথুন রাশি
মঙ্গল গ্রহ সিংহ রাশিতে স্থান পরিবর্তন হয়েছে। মিথুন রাশি তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। অর্থ সংক্রান্ত বিষয়ে বড় কিছু করতে পারেন। খুব যত্ন সহকারে এগিয়ে যেতে হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়েও আপনি খুব ভাল বোধ করবেন। এই সময়ে, তাদের নিজস্ব ব্যবসা করার জন্য একটি ভাল সময় বলা হচ্ছে। দাম্পত্য জীবন ভাল যাবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সমন্বয় থাকবে। ভগবান শিবের উপাসনা উপকারী।


সিংহ রাশি
মঙ্গল এই রাশিতে পরিবর্তিত হতে চলেছেন। স্বাস্থ্য খুব ভাল থাকবে। ইতিমধ্যে যে স্বাস্থ্য সমস্যাগুলির সঙ্গে লড়াই করছেন তা থেকে বেরিয়ে আসতে পারেন। ব্যবসা ও ব্যবসায়ীদের জন্যও এই সময়টি ভাল। স্বামী-স্ত্রীর একে অপরের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা উচিত, তবেই তারা একে অপরের সঙ্গে সুখী হবেন। প্রতিকারের জন্য এই সময়ে গণেশের পুজো করুন।

তুলা রাশি
মঙ্গল এই রাশির একাদশ ঘরে প্রবেশ করেছেন। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুব ভাল যাচ্ছে। এই সময়ে আপনি ভাল লাভ পাবেন। কর্মক্ষেত্রে লাভ হবে। যারা দীর্ঘদিন ধরে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগছেন তারা এই সময়ে স্বস্তি পাবেন। ব্যবসায়িক ও চাকরিজীবীদের জন্য এই সময়টা ভাল হবে। সেই সঙ্গে প্রতিকার হিসেবে গণেশকে নিয়মিত দূর্বা নিবেদন করুন।

Advertisement

ধনু রাশি
মঙ্গল এই রাশির নবম ঘরে প্রবেশ করতে চলেছে। অর্থাৎ এই রাশির সৌভাগ্যের স্থানে মঙ্গল গোচর করবে। স্বাস্থ্যের দিক থেকেও এই ট্রানজিট ভাল হতে চলেছে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা নতুন দায়িত্ব পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে একটি বড় লাভ হবে। অর্থনৈতিক ক্ষেত্রেও এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট ভাল হবে। এই সময়ে ভগবান শিবের পুজো করলে উপকার পাওয়া যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement