Advertisement

Janmashtami 2024 Lucky Rashi: জন্মাষ্টমীতে শুভ মঙ্গল যোগ,টানা ৪৫ দিন উন্নতি ও দ্বিগুণ লাভ ৫ রাশির

Mangal Gochar 2024 : মিথুন রাশিতে মঙ্গল গোচর হতে চলেছে। জন্মাষ্টমীর দিন অর্থাৎ ২৬ অগাস্ট মঙ্গল বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন মেষ রাশি সহ ৫টি রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতকদের আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে তারা তাদের কর্মজীবনে অনেক ভালো সুযোগ পেতে চলেছে। পরবর্তী ৪৫ দিন অর্থাৎ ২০ অক্টোবর পর্যন্ত এই রাশির জন্য একটি দুর্দান্ত সময় হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশিতে মঙ্গল গোচরের ফলে কোন রাশির জাতকরা উপকার পেতে চলেছেন।

জন্মাষ্টমীতে মঙ্গল গোচরে লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2024,
  • अपडेटेड 12:24 PM IST

Mars Transit in Gemini 2024 : মঙ্গল ২৬ অগাস্ট মিথুন রাশিতে যাত্রা করছে। এখানে ৪৫ দিন থাকবেন। এমন পরিস্থিতিতে জন্মাষ্টমী অর্থাৎ ২৬ অগাস্টের পর ৫টি রাশির ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। তাদের ভাগ্যের তারকাও উজ্জ্বল হতে চলেছে। মঙ্গল গ্রহটি মিথুন রাশিতে থাকবে পরবর্তী ৪৫দিন অর্থাৎ২৬ অগাস্ট থেকে ২০ অক্টোবর পর্যন্ত। ২০ অক্টোবর, মঙ্গল মিথুন থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়েছে, তাই মঙ্গল গ্রহের এই যাত্রা মেষ, বৃষ-সহ ৫টি রাশির জাতক-জাতিকার জীবনে উন্নতি, আর্থিক লাভ এবং প্রচুর সুখ আনতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য বুধের মিথুন রাশিতে মঙ্গলের গমন শুভ হবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির তৃতীয় ঘরে মঙ্গল পাড়ি দিতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি আপনার সাহস বৃদ্ধি দেখতে পাবেন। এছাড়াও আপনি আপনার পরিবারের সঙ্গে অনেক কোয়ালিটি  সময় কাটাবেন। আপনার ভাইবোনদের কাছ থেকে উপকার পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি একই সঙ্গে  অনেক কিছু করতে সক্ষম হবেন। আপনি এর সুফলও পাবেন। এই সময়ে আপনি আপনার শখ পূরণে বেশি মনোযোগ দেবেন। আপনি আপনার বিকাশের জন্য সময় বের করবেন।

বৃষ রাশি (Taurus)
মঙ্গল বৃষ রাশির দ্বিতীয় ঘরে গমন করতে চলেছে। দ্বিতীয় ঘরে মঙ্গল গমনের কারণে আপনার আয় বৃদ্ধি পাবে। এছাড়াও, এই সময়ে আপনি আপনার পরিবারের সঙ্গে অনেক ভাল সময় কাটাবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে অনেক কোয়ালিটি সময় কাটাতে যাচ্ছেন। এই সময়ে, আপনি আপনার আয়ের উৎস বাড়ানোর জন্য কিছু নতুন কাজ শুরু করতে পারেন। এই সময়ে আপনি ভাল পরিমাণে আর্থিক লাভ পাবেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের এই গোচর  দ্বাদশ ঘরে ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি কিছু সুখবর শুনতে পেতে পারেন। আপনি বিদেশি উৎস থেকে সুবিধা পেতে পারেন। চাকরিজীবীদের জন্য এই গোচর খুবই সৌভাগ্যের প্রমাণ হতে চলেছে। আপনি আপনার কর্মজীবনে অনেক নতুন উচ্চতা অর্জন করতে যাচ্ছেন। আপনার উন্নতি এবং পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। যাইহোক, এই সময়ের মধ্যে আপনার খরচের উপর একটু নিয়ন্ত্রণ রাখতে হবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির একাদশতম ঘরে মঙ্গল গোচর  ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে এই সময়ে সিংহ রাশির জাতকদের আয় বেশ ভালো হবে। আপনি একাধিক উৎস থেকে অর্থ উপার্জনে সফল হবেন। এই সময়ের মধ্যে আপনি যাই বিনিয়োগ করবেন তা ভবিষ্যতে আপনাকে বড় মুনাফা দিতে  চলেছে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে অনেক কিছু অর্জনে সফল হবেন। এছাড়াও আপনি আপনার কর্মজীবনে অনেক ভাল সুযোগ পেতে চলেছেন যা আপনার কর্মজীবনে নতুন সাফল্য এবং অগ্রগতির পথ খুলে দেবে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল তাদের পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা উচ্চশিক্ষা অর্জনে সফল হবেন। এছাড়াও, যারা প্রেমের বিয়ে করার কথা ভাবছেন তারা এই সময়ের মধ্যে তাদের পরিবারের সদস্যদের অনুমোদন পেতে পারেন। যাইহোক, এই সময়ে আপনার বাচ্চারা আপনার সঙ্গে আরও বেশি সময় কাটানোর দাবি করতে পারে। এই সময়ে আপনি আপনার পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement