Advertisement

Mangal Gochar July 2023 Lucky Zodiac: জুলাইতে মঙ্গলময় হবে এই ৪ রাশির জাতক, কেরিয়ারে মিলবে চোখ ধাঁধানো উন্নতি

Mangal Gochar July 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর সমস্ত রাশির লোকদের জীবনে শুভ বা অশুভ প্রভাব ফেলে। মঙ্গল গ্রহ কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে ৭ জুলাই। এমন পরিস্থিতিতে জেনে নিন কোন রাশির ভাগ্য খুলতে চলেছে।

জুলাইতে ভাগ্য সহায় ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jun 2023,
  • अपडेटेड 4:57 AM IST

Mangal Gochar July 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গোচরের  প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে দেখা যায়। এই গ্রহগুলির মধ্যে  মঙ্গল গ্রহের গোচর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। মঙ্গলকে বীরত্ব, শৌর্য, সাহস, জমি, রক্ত ​​ও সম্পত্তির কারক বলে মনে করা হয়। এমতাবস্থায়, যখনই মঙ্গল গোচর  করে, তখন এর প্রভাব এই সমস্ত এলাকায় দৃশ্যমান হয়। আগামী ৭ জুলাই, মঙ্গল সূর্যের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে । মঙ্গল গোচরের কারণে কিছু রাশির জাতকের জীবনে বিশেষ প্রভাব পড়বে। এই সময়ে, তাদের জীবনে শুভ ফল দেখা যাবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে ভাগ্যবান হবেন। 

মঙ্গল গ্রহের গোচরের প্রভাব কাদের ওপর পড়ছে?
বৃষ রাশি (Taurus)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গোচর বৃষ রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব ফেলবে। এই সময়ে, এই রাশির জাতকদের উপর অনুকূল প্রভাব দেখা যাবে।  মঙ্গল আপনার কোষ্ঠীর চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছে এবং এটি এই ঘরের কারক। এছাড়াও, আপনার সপ্তম এবং ঘড়ের অধিপতিও মঙ্গল। এমন পরিস্থিতিতে আপনি আপনার পছন্দের গাড়ি কিনতে পারেন। এ সময় জমি বা বাড়ি কেনারও সুযোগ তৈরি হচ্ছে।  মায়ের সমর্থন প্রাপ্ত হবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে এবং আটকে থাকা অর্থ ফেরত আসবে। 

সিংহ রাশি (Leo)
মঙ্গল সূর্যের রাশি সিংহ রাশিতে পাড়ি দিতে চলেছে। এমন পরিস্থিতিতে এই সময়টা সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে।  মঙ্গল এই রাশির জাতকদের কোষ্ঠীর চতুর্থ এবং নবম ঘরের অধিপতি এবং এই রাশিতে গোচর করতে চলেছে। এই রাশির জাতকদের জন্য এটি সৌভাগ্যের সময়। এই সময়ে আপনি উদ্যমী এবং সুস্থ থাকবেন। শুধু তাই নয়, এ সময় প্রতিটি কাজেই উৎসাহ দেখা যাবে। যে কাজেই হাত দেবেন, তাতেই সাফল্য পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মঙ্গল গ্রহের গোচর ধনু রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে।  মঙ্গল আপনার কোষ্ঠীর নবম ঘরে ভ্রমণ করতে চলেছে। এই ঘরটিকে ভাগ্য ও ধর্মের স্থান বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা কাজগুলো শুরু হবে। কার্যসিদ্ধি হবে। ব্যবসা সংক্রান্ত যে কোন ভ্রমণ করতে পারেন। শুধু তাই নয়, বাড়িতে বা পরিবারে কোনো ধর্মীয় বা শুভ অনুষ্ঠান হতে পারে।  

বৃশ্চিক রাশি (Scorpio)
মঙ্গল গোচর বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনুকূল ফলাফল নিয়ে আসছে। এই গোচর আপনার রাশিতে ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। বেকাররা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বিশেষ করে বিদেশে ব্যবসা করা ব্যক্তিরা লাভবান হবেন। এই সময়ে ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রের প্রসার ঘটবে। পৈতৃক সম্পত্তি পাওয়া যাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement