Advertisement

Mangal Gochar Holi 2023 Lucky Zodiac: মঙ্গল গোচরে হঠাৎ প্রচুর অর্থাগম, দোল পূর্ণিমার আগেই রঙে ভরবে ৩ রাশির জীবন

Mangal Gochar 2024 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ১৫ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, কিছু রাশির জাতক জাতিকারা হঠাৎ করেই তাদের পকেটে প্রচুর অর্থ পেয়ে যাবেন।

মার্চে মঙ্গল গোচরে সম্পদ-সমৃদ্ধি ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Feb 2024,
  • अपडेटेड 3:31 PM IST

Mars Transit 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। এই সময়কালে, কিছু রাশির লোকেরা শুভ ফল পায় আবার অন্যরা অশুভ ফল পায়। হোলির আগে, মঙ্গল ১৫ মার্চ ২০২৪-এ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে।  মঙ্গলকে সাহস, সম্মান, সুখ এবং উপহারের জন্য কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। 

হোলির কয়েকদিন আগে, মঙ্গল রাশির পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনে প্রভাব ফেলবে। কিছু রাশির জাতক এই সময়ে শুভ ফল পাবে এবং কিছু এই সময়ে অশুভ ফল পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা মঙ্গল গ্রহের গোচরে তাদের ভাগ্য উজ্জ্বল দেখতে পাবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি  সম্পর্কে। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গোচরের কারণে শুভ সুবিধা পাবেন। মঙ্গল আপনার আয় ও লাভের স্থানে গমন করবে এবং এই সময়ে মেষ রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। এই সময়ের মধ্যে আয়ের ব্যাপক বৃদ্ধি হবে। একই সময়ে, আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এটি সঠিক সময়। পুরনো কিছু বিনিয়োগে লাভ হতে পারে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। 
 
তুলা রাশি (Libra)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে তুলা রাশির জাতক জাতিকারা কিছু সুখবর পেতে পারেন। এই সুসংবাদটি আপনার সন্তান বা বিয়ে বা চাকরি ইত্যাদি সম্পর্কিত হতে পারে। হঠাৎ করে টাকা পাবেন। বৈষয়িক সুখ অর্জিত হবে।  

মকর রাশি (Capricorn)
 এই সময়কালে মকর রাশির জাতকরাও মঙ্গল গ্রহের গোচরে  শুভ ফল পাবেন। আপনি যে কাজই পূর্ণ নিষ্ঠা ও পরিশ্রমের সঙ্গে  করুন না কেন, আপনি অবশ্যই তাতে সফলতা পাবেন। কিছুদিন পর হঠাৎ করে অনেক টাকা পেয়ে যাবেন। সুখ এবং সম্পদ বাড়িতে মঙ্গল আপনাকে সবকিছু প্রদান করবে। আপনি আপনার কথা দিয়ে মানুষকে প্রভাবিত করতে সফল হবেন। এই সময়ে আপনি পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement