Advertisement

Lucky Zodiac 2023: মঙ্গল-বুধ মুখোমুখি, এ মাসেই মালামাল হতে চলেছে ৬ রাশি

Lucky Zodiac 2023: এক সপ্তাহের মধ্যে মঙ্গল ও বুধ উভয়ই সরাসরি মুখোমুখি হওয়ার কারণে ৬ রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন। জেনে নিন কোন ৬ রাশি এ মাসে মালামাল হতে চলেছে...

এক সপ্তাহের মধ্যে মঙ্গল ও বুধ উভয়ই সরাসরি মুখোমুখি হওয়ার কারণে ৬ রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 05 Jan 2023,
  • अपडेटेड 12:50 PM IST
  • এক সপ্তাহের মধ্যে মঙ্গল ও বুধ উভয়ই সরাসরি মুখোমুখি হওয়ার কারণে ৬ রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন।
  • এই ৬ রাশির জাতক-জাতিকাদের সব ইচ্ছা পূরণ হবে।

Mangal Margi, Lucky Zodiac 2023: সাহস, শক্তি এবং জমির অধিপতি হল মঙ্গল। তার গতিপথ পরিবর্তন করতে চলেছে৷ ১৩ জানুয়ারি, ২০২৩ থেকে, মঙ্গল সরাসরি অভিমুখে যেতে চলেছে। এই মুহূর্তে মঙ্গল বৃষ রাশিতে বিপরীতমুখী এবং ১৩ জানুয়ারি থেকে বিপরীতমুখী হবে। মঙ্গলের গতিবিধির এই পরিবর্তন কিছু মানুষের জন্য খুব শুভ হতে চলেছে। এছাড়াও, ১৩ জানুয়ারি থেকে বুধ ধনু রাশিতে উঠবে এবং ১৮ জানুয়ারি থেকে পিছিয়ে যাবে। এভাবে এক সপ্তাহের মধ্যে মঙ্গল ও বুধ উভয়ই সরাসরিমুখোমুখি  হওয়ার কারণে ৬ রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন। জেনে নিন কোন ৬ রাশি এ মাসে মালামাল হতে চলেছে...

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য মঙ্গল ও বুধের পথ খুব শুভ হবে। মঙ্গল শুধুমাত্র বৃষ রাশিতে গমন করছে। বৃষ রাশির জাতক জাতিকাদের মঙ্গলের গতিবিধি পরিবর্তনের খুব শুভ প্রভাব থাকবে। এই রাশির জাতক-জাতিকাদের সব ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় বড় লাভ হবে। চাকরিতে অগ্রগতি হবে। শিক্ষার্থীরা যেকোনো পরীক্ষা-সাক্ষাৎকারে সাফল্য পাবে। 

মিথুন রাশি: জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে মিথুন রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হবে। এসব মানুষের উৎসাহ ও উদ্দীপনা বাড়বে। পারিবারিক জীবন চমৎকার হবে। সঙ্গীর সঙ্গে প্রেম বাড়বে। অর্থ লাভ হবে। ঋণ পরিশোধ করা হবে। বাড়ি বা জমি নিতে পারে। আইনি বিষয়ে আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন: ৫ জানুয়ারি ৪ রাশির প্রেমে-সম্পর্কে সমস্যা বাড়তে পারে, রইল সমাধান

সিংহ রাশি: মঙ্গল ও বুধের প্রত্যক্ষ গতি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো হবে। আসন্ন সময় শক্তিশালী অর্থনৈতিক সুবিধা নিয়ে আসতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসায় বড় অর্ডার পেতে পারেন। 

Advertisement

কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল-বুধ মুখোমুখি হওয়ায় কন্যা রাশির জাতকদের কর্মক্ষেত্রে সুবিধা হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এ কারণে পরিশ্রমের ফল প্রত্যাশার চেয়ে বেশি হবে। বিশেষ করে প্রতিরক্ষা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। অর্থ লাভ হবে। 

ধনু রাশি: মঙ্গল-বুধের গমন ধনু রাশির জাতক-জাতিকাদের বিনিয়োগে বড় লাভ হতে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বেকাররা চাকরি পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা পূর্ণ শক্তির সঙ্গে তাদের লক্ষ্য তাড়া করবেন। 

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য মঙ্গল ও বুধের প্রত্যক্ষ গতি তার ব্যক্তিত্বে অসাধারণ পরিবর্তন আনবে। মীন রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে, পেশায় দারুণ সাফল্য পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement