Advertisement

Mangal Lucky Zodiac Signs: সংক্রান্তির আগে কপাল খুলছে ৫ রাশির, অর্থলাভ-সুখের জীবন

শুক্রবার ১৩ জানুয়ারি দুপুর ১২টা ৭ মিনিটে মঙ্গল দেব মার্গী হতে চলেছেন। সকল গ্রহের সেনাপতি মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি। মঙ্গল বৃষ রাশিতে মার্গী হওয়ার প্রভাব পড়তে চলেছে একাধিক রাশির উপরে। 

Makar Sankranti 2023
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Jan 2023,
  • अपडेटेड 10:44 PM IST
  • শুক্রবার মঙ্গলের গোচর।
  • ৫ রাশি লাভবান।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলকে রক্ত, সাহস, ভূমি ও সাহসিকতার কারক বলে মনে করা হয়। ২০০২ সালের অগাস্ট থেকে মঙ্গল বৃষ রাশিতে বিপরীতমুখী অবস্থায় চলছে। শুক্রবার ১৩ জানুয়ারি দুপুর ১২টা ৭ মিনিটে মঙ্গল দেব মার্গী হতে চলেছেন। সকল গ্রহের সেনাপতি মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি। মঙ্গল বৃষ রাশিতে মার্গী হওয়ার প্রভাব পড়তে চলেছে একাধিক রাশির উপরে। 

মিথুন- অর্থ-লাভ হবে।অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন আপনি। ব্যবসায় লাভ হবে। ভাইবোনরা সাহায্য করতে পারে। সাহস এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বাড়বে সম্মান ও মর্যাদা। স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে আসবে সাফল্য৷ ভাগ্য আপনার সঙ্গে থাকবে। চাকরি এবং ব্যবসার জন্য সময়টি শুভ হবে। আপনার কাজের প্রশংসা করা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ। বিবাহিত জীবন সুখে কাটাবেন। হঠাৎ করে পরিবার থেকে সুখবর পেতে পারেন।

কর্কট- চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। সম্মান পাবেন। কাজে সাফল্য আসবে। বিবাহিত জীবন সুখী হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। যে কোনও কাজে শুভ ফল পাবেন। নতুন চাকরির যোগ। কর্মস্থলে উন্নতিলাভ। আর্থিক লাভের সম্ভাবনা। যে কোনও নতুন কাজ শুরু করার জন্য সূর্যের গমন উপকারী। বিনিয়োগের জন্য শুভ সময়। 

সূর্য-এই সময়ের মধ্যে পারিবারিক সম্পর্কে মধুরতা বাড়বে। নতুন চাকরির প্রস্তাব পাবেন। বাড়বে আত্মবিশ্বাস। বিবাহিত জীবন সুখী হবে। অর্থ লাভ হবে। আপনি অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য অর্জন করবেন। সমাজে বাড়বে সম্মান। প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বিনিয়োগ লাভজনক হবে। 

বৃশ্চিক- এই সময় আপনার জন্য দারুণ শুভ হতে চলেছেন। বিনিয়োগের জন্য সময়টি শুভ। এই সময়ে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে লাভ হবে। সংক্রান্তিতে আপনি সাফল্য পাবেন। অর্থপ্রাপ্তির নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীরা লাভ করতে পারেন। আপনার জন্য এই সময়টি আশীর্বাদের চেয়ে কম নয়। 

Advertisement

মকর- এই সময়ে আপনি চাকরি ও ব্যবসায় শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতি লাভ সম্ভব হবে। খরচ নিয়ন্ত্রণ করুন। পারিবারিক জীবন সুখের হবে। অর্থনৈতিক ক্ষেত্রেও সূর্যের গমন আপনার জন্য শুভ হবে। এই সময়ে আপনি শত্রুদের উপর জয়ী হবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে ভালো হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে।
 

আরও পড়ুন- মঙ্গলবার সাড়ে সাতি থেকে মুক্তি ১ রাশির, রোষে ৩, রইল বাঁচার ৮ উপায়

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement