Advertisement

Mangal Gochar 2022: মাসের সবচেয়ে বড় গ্রহের বদল, রবিবার থেকে ১২ রাশির ভাগ্যে কী বদল?

মাসের সবচেয়ে বড় রাশি পরিবর্তন ঘটতে চলেছে ১৬ অক্টোবর। রবিবার মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করলে কয়েকটি রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন, আবার কয়েকটি রাশির জাতক-জাতিকারা পাবেন অশুভ ফল। 

mars transit 2022 মঙ্গল গোচর ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Oct 2022,
  • अपडेटेड 5:10 PM IST
  • মাসের সবচেয়ে বড় রাশি পরিবর্তন ঘটতে চলেছে ১৬ অক্টোবর।
  • রবিবার মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। মঙ্গলের অবস্থান পরিবর্তনের প্রভাব পড়ে সব রাশির উপরে। কারও ক্ষেত্রে তা শুভ, আবার কারও ক্ষেত্রে তা অশুভ প্রভাব ফেলে। মাসের সবচেয়ে বড় রাশি পরিবর্তন ঘটতে চলেছে ১৬ অক্টোবর। রবিবার মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করলে কয়েকটি রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন, আবার কয়েকটি রাশির জাতক-জাতিকারা পাবেন অশুভ ফল। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে। সন্তানের সুখ বাড়বে। অতিরিক্ত রাগ পরিহার করুন। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। মনে শান্তি এবং সুখ থাকবে। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন তবে অতিরিক্ত উৎসাহী হবেন না। পরিবারে মা এবং বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সাহসী ও ধৈর্যবান হবেন।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের মানসিক অবস্থা ভাল থাকবে। পরিবারে মা ও বাবার সমর্থন পাবেন। পোশাকের প্রতি ঝোঁক বাড়বে। সঞ্চিত সম্পদ কমতে পারে। পড়তে আগ্রহী হবেন। শিক্ষামূলক কাজে ভাল ফল পাবেন। সন্তানদের আনন্দ বৃদ্ধি পাবে। আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি পেতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। সহজে বিরক্তি হতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা আছে। বাড়িতে ধর্মীয় কাজ থাকতে পারে। এই সময়ে বিনিয়োগ করলে ভাল মুনাফা পেতে পারেন। 

মিথুন- আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। আত্মসংযম হোন। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। শিক্ষা ও কলার কাজে খ্যাতি এবং সম্মান বৃদ্ধি পাবে। পরিবারে শান্তি থাকবে। যানবাহন কিনতে পারেন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয়স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে কিন্তু রাগের আধিক্যও থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। মায়ের সহযোগিতা পাবেন। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। কেরিয়ারে উন্নতির যোগ। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে তাড়াহুড়ো করবেন না।  

Advertisement

কর্কট- মানসিক প্শান্তি থাকবে। তবে  অতৃপ্তও হবেন। পরিবারে সুখ-শান্তি থাকবে। শত্রুদের বিরুদ্ধে জয় হাসিল করবেন। পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযত থাকুন। খরচ বাড়তে পারে। শিক্ষাগত কাজে সাফল্য পাবেন। চাকরিতে বাইরে যাওয়ার সুযোগ। বন্ধুদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে যে কোনও রকম বিবাদ এড়িয়ে চলুন। উত্থান-পতন দেখতে পারেন। সম্পর্কে জটিলতা দেখা দিতে পারে। খরচ বাড়তে পারে।  

সিংহ- আত্মবিশ্বাস বাড়বে। তবে নিজেকে সংযত রাখুন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। মায়ের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাবেন। আয় বাড়বে। তবে অন্য কোথাও যেতে হতে পারে। আশা-নিরাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। আসতে পারে বিরক্তি। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। টাকাকড়ি নিয়ে সমস্যা হবে না। বিনিয়োগ থেকে লাভ পাবেন।  

কন্যা- বিরক্তিভাব থাকবে। তবে আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরিতে উন্নতির যোগ। পরিবর্তনও করতে পারেন। বসের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে বাড়বে পরিশ্রম। মানসিক শান্তি থাকবে তবে পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে। আয় বাড়বে। স্বাস্থ্যের দিকে নজর দিন। কথাবার্তায় সংযত হোন। পারিবারিক সমস্যা আসতে পারে। গাড়ি, বাইক কিনতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।    

তুলা- মনে শান্তি ও সুখ থাকবে। কথাবার্তায় সংযত হোন। রাগ পরিহার করুন। শিক্ষাগত ও গবেষণার কাজে যুক্তদের ভাল সময় কাটবে। নতুন চাকরির সম্ভাবনা। কথাবার্তায় সংযমী হোন। পোশাকের প্রতি ঝোঁক বাড়বে। চাকরিতে সহকর্মীদের সহযোগিতা পাবেন। উন্নতির পথ সুগম হবে। বাড়বে আয়। সঞ্চিত সম্পদও বৃদ্ধি পাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বাধাবিঘ্ন আসতে পারে। কেরিয়ারেও প্রতিকূলতার যোগ।

বৃশ্চিক- মনে হতাশার অনুভূতি আসতে পারে। মায়ের সমর্থন পাবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। জামাকাপড় ও গয়নার প্রতি আগ্রহ থাকবে। স্বাস্থ্য সচেতন হোন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজেকে শান্ত রাখুন। কথাবার্তায় সংযত হোন। পরিবারে হাসি-খুশির পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে।

ধনু- মানসিক শান্তি বজায় থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় কাজ হতে পারে। পরিবারে সুখ শান্তি থাকবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ইচ্ছার বিরুদ্ধে কিছু নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। কর্মক্ষেত্রে পরিশ্রম বাড়বে। বাড়বে আত্মবিশ্বাস। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ। সম্পর্কে জটিলতা আসতে পারে তাই সাবধান থাকুন। 

মকর- সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা আছে। স্থান পরিবর্তনও সম্ভব। কর্মক্ষেত্রে পরিশ্রমের প্রাচুর্য থাকবে। আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর পাবেন। চাকরিতে পদোন্নতির সুযোগ তৈরি হচ্ছে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে। স্বামী বা স্ত্রীর প্রতি যত্নবান হোন। টাকাপয়সা বিনিয়োগের আগে সতর্ক হওয়া দরকার।  যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করুন।     

কুম্ভ- মায়ের সাহচর্য ও সমর্থন পাবেন। কথাবার্তায় সংযমী হোন। সঞ্চিত ধন-সম্পদ হ্রাস পেতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদিতে ভাল ফল পাবেন। পরিবারে ধর্মীয় কাজ হবে। গাড়ি-বাইক কিনতে পারেন। রাগ ও আবেগের আধিক্য থাকবে। দাম্পত্য সুখ বাড়বে। শিশুদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। কারণে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি সচেতন হোন। আটকে থাকা কাজ শেষ হবে। তবে সহজে টাকা রোজগার করার পরিকল্পনা করবেন না। শত্রু ও বিরোধীদের বিরুদ্ধে জয়লাভ করবেন এই রাশির জাতক-জাতিকারা। 

Advertisement

মীন- ধৈর্য কমে যেতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা। আয় বাড়বে। বাড়তে পারে খরচ। শিক্ সংক্রান্ত কাজে ব্যাঘাত ঘটবে। সন্তানদের স্বাস্থ্যহানি হতে পারে। মনে প্রশান্তি তো থাকবে। তবে কিছু জিনিস নিয়ে চিন্তা যাবে না। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। উপহার পেতে পারেন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর কাছ থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। বাইরে ঘুরতে গেলে সাবধান থাকুন। সম্পত্তি থেকে আয় করতে পারেন।

আরও পড়ুন-শনির দৃষ্টিতে জানুয়ারি পর্যন্ত বাধাবিঘ্ন, আর্থিক অনটন এই রাশিগুলির  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement