Advertisement

Mangal Viprit Raj Yoga : বক্রী মঙ্গলের বিপরীত রাজ যোগ, ৪ রাশির জীবনে অর্থ-যশ-প্রতিপত্তি

গ্রহদের সেনাপতি মঙ্গলের উল্টো চাল বিপরীত রাজ যোগের তৈরী করছে। এই বিপরীত রাজ যোগের (Mangal Viprit Raj Yoga) প্রভাব সমস্ত রাশিত জাতিক জাতিকাদের ওপরেই থকছে। তবে ৪টি রাশির ক্ষেত্রে এই বিপরীত রাজ যোগের খুবই শুভ প্রভাব আসছে। ফলে ওই ৪ রাশির মানুষদের জীবনে আসবে সুখ শান্তি সমৃদ্ধি। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 09 Nov 2022,
  • अपडेटेड 8:12 AM IST
  • মঙ্গল হয়েছে বক্রী
  • তৈরি হচ্ছে বিপরীত রাজ যোগ
  • জেনে নিন কোন রাশিদের সুবিধা

বর্তমানে মঙ্গল মিথুন রাশিতে অবস্থান করছে। গত ২০ অক্টোবর ২০২২ থেকেই বক্রী (Mangal Vakri October 2022) অবস্থানে রয়েছে মঙ্গল। গ্রহদের সেনাপতি মঙ্গলের এই উল্টো চাল বিপরীত রাজ যোগের তৈরী করছে। এই বিপরীত রাজ যোগের (Mangal Viprit Raj Yoga) প্রভাব সমস্ত রাশিত জাতিক জাতিকাদের ওপরেই থকছে। তবে ৪টি রাশির ক্ষেত্রে এই বিপরীত রাজ যোগের খুবই শুভ প্রভাব আসছে। ফলে ওই ৪ রাশির মানুষদের জীবনে আসবে সুখ শান্তি সমৃদ্ধি। 

মঙ্গলের এই বিপরীত রাজ যোগের কারণে ৪টি রাশি মানুষ জীবনে এ্কে উপকার পাবেন। তাঁদের কর্মজীবনেও উন্নতি হবে। পাশাপাশি এই সময়ে ভাল যাবে দাম্পত্যও। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই ৪ রাশি কোনগুলি।

বৃষ রাশি (Taurus) : মঙ্গলের বিপরীত গতি কর্মজীবনে বড়সড় লাভ এনে দেবে। কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা সফল হতে পারেন। পদোন্নতিও হতে পারে। ফলে আয় বাড়বে। আয়ের নয়া বিকল্পও পাওয়া যাবে। ঋণ থেকে মুক্তি পাবেন। আটকে থাকা টাকা ফেরত পাওয়া যাবে।

কন্যা রাশি (Virgo) : কন্যা রাশির জাতক জাতিকাদের জন্যও মঙ্গলের এই বিপরীত গতি চাকরি-ব্যবসায় সাফল্য দেবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। পদোন্নতি হবে। পরিশ্রমের কাঙ্খিত ও পূর্ণ ফল পাবে। ফলে মনে থাকবে শান্তি ও আনন্দ।

সিংহ রাশি (Leo) : মঙ্গলের বিপরীতমুখী চাল সিংহ রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধির সুযোগ করে দেবে। খরচ কম হবে। ফলে আপনি সঞ্চয় এবং বিনিয়োগের ক্ষেত্রে সফল হবেন। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁদের খোঁজ শেষ হবে, অর্থাৎ নয়া চাকরি পেতে পারেন। স্বাস্থ্যও ভাল থাকবে।

কুম্ভ রাশি (Aquarius) : মঙ্গল এই উল্টো টালের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকাদের শক্তি ও উদ্যম অনেকটাই বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় হবে লাভ। বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ মজবুত হবে। সামাজিক ক্ষেত্রে সম্মান বাড়তে পারে। অর্থ লাভেরও সম্ভাবনা রয়েছে। পুরনো কোনও ঝামেলা থেকে মুক্তি পাবেন।

Advertisement

আরও পড়ুন - লেবুর খোসা দ্রুত চর্বি ঝরিয়ে রোগা করে দেয়, রইল খাওয়ার নিয়ম


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement