Advertisement

March Lucky Zodiacs: মাইনে বাড়ার মাসে শনি-শুক্র-বুধের কৃপায় বাধা দূর হয়ে ৩ রাশির সমৃদ্ধি

৩০ বছর পরে কুম্ভ রাশিতে গমন করেছে শনি। মার্চে শুক্র এবং গ্রহের রাজকুমার বুধও যেতে চলেছে কুম্ভ রাশিতে। মার্চ মাসে শুক্র ও বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করার কারণে এই রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে।

March Month Lucky Zodiacs
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Feb 2024,
  • अपडेटेड 9:19 PM IST
  •  ৩০ বছর পরে কুম্ভ রাশিতে গমন করেছে শনি।
  • মার্চে শুক্র এবং গ্রহের রাজকুমার বুধও যেতে চলেছে কুম্ভ রাশিতে।

আ্রর্থিক বছরের শেষ মাস মার্চ। তার পর থেকে শুরু নতুন আর্থিক বছর। মার্চ মাসে বিরল সংযোগ ঘটতে চলেছে। সে কারণে লাভবান হতে চলেছেন ৩ রাশির জাতক-জাতিকারা। মার্চ মাসে কুম্ভ রাশিতে শনি, শুক্র ও বুধের ত্রিগৃহী যোগ তৈরি হতে চলেছে। মার্চ মাসে কুম্ভ রাশিতে একাধিক গ্রহ অবস্থান করতে চলেছে। ৫০ বছর পর এই কাকতালীয় ঘটনা ঘটতে যাচ্ছে।

বলে রাখি, ৩০ বছর পরে কুম্ভ রাশিতে গমন করেছে শনি। মার্চে শুক্র এবং গ্রহের রাজকুমার বুধও যেতে চলেছে কুম্ভ রাশিতে। মার্চ মাসে শুক্র ও বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করার কারণে এই রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। কোন কোন রাশির জন্য এই তিনটি গ্রহের মিলিত হওয়ার কারণে লাভের সম্ভাবনা রয়েছে, চলুন জেনে নেওয়া যাক- 

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক-জাতিকারা এই ত্রিগ্রহী যোগে বিবিধ উপকার পাবেন। এই রাশিতে তিনটি গ্রহ থাকার কারণে শনি আপনার রাশিতে সদয় থাকবে। ফলে সব রকমের বাধাবিঘ্ন কেটে যাবে। পরিশ্রমের ফল পাবেন। অন্যদিকে আপনার রাশিতে শুক্রের অবস্থান ধনসম্পদের আগমন নিশ্চিত করবে। আপনি আরাম-বিলাসে দিন কাটাতে পারবেন। সম্পদ এবং সমৃদ্ধি আপনার কাছে আসবে। বুধ এই রাশিতে থাকার কারণে আপনার বুদ্ধি কাজ করবে। আটকে যাওয়া কাজও সময়ে শেষ করতে পারবেন।

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদেরও আর আগের মতো সমস্যায় পড়তে হবে না। অনেক কিছুই আপনা-আপনি হতে থাকবে। আর্থিক সমস্যা থাকলে এখন লাভের সম্ভাবনা রয়েছে। আপনার আয়ের রাস্তা প্রশস্ত হবে শুক্র গ্রহের কারণে। আপনি হতাশা কাটিয়ে জীবনে সাফল্য পাবেন। শনির কৃপায় পাবেন পরিশ্রমের যথোচিত ফল। আবার বুধ সহায় থাকায় আপনি ঠিকঠাক সিদ্ধান্তও নেবেন। সবমিলিয়ে দারুণ কাটবে মার্চ মাস। 

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। তাই এই রাশির জাতক-জাতিকাদের একটু সাবধান হওয়া দরকার। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সংকটের অবসান ঘটবে। শনির কৃপায় আপনার কাজে বাধা কেটে যাবে। আপনি উন্নতি করবেন। শুক্র সদয় থাকায় আপনার আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি লাভবান হবেন ব্যবসায়। বুধের দয়ায় আপনার বুদ্ধি থাকবে স্থির। সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement