Advertisement

Marriage Horoscope 2024: ২০২৪-এ বিয়ের শুভ যোগ এই রাশির জাতকদের, কাদের সানাই বাজছে?

Horoscope 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর অনেক রাশির জাতকদের জীবনের নতুন শুরুর সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের ২০২৪ সাল বিয়ের জন্য দারুণ শুভ বিয়ের যোগ রয়েছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Nov 2023,
  • अपडेटेड 5:14 PM IST

Marriage Predictions 2024: কথায় বলে, 'জন্ম, মৃত্যু, বিয়ে তিন বিধাতা নিয়ে'। ২০২৪ সালের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। নতুন বছর থেকে মানুষের অনেক প্রত্যাশা থাকে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, এই বছর অনেক রাশির জাতকদের জীবনের নতুন শুরুর সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের ২০২৪ সাল বিয়ের জন্য দারুণ শুভ বিয়ের যোগ (Vivah Yog) রয়েছে। জানুন, আপনিও কি আছেন সে তালিকায়? 

মেষ/ ARIES (March 21-April 20)

মেষ রাশি জন্য এই বছর অনুকূল হতে চলেছে। সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক এই বছর দৃঢ় হবে এবং আপনি যদি কাউকে পছন্দ করেন, তাদের সঙ্গে সম্পর্ক রাখেন। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অপেক্ষা করবেন। পছন্দের মানুষকে বিয়ের প্রস্তাবও দিতে পারেন এবং জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, আপনার প্রস্তাব গৃহীত হওয়ার শক্তিশালী সম্ভাবনা রয়েছে। ২০২৪ সালের শেষের দিকে বিয়ের যোগ।

বৃষ / TAURUS (April 21 – May 20)

যারা অবিবাহিত এবং দীর্ঘদিন ধরে সঙ্গী খুঁজছেন, তাহলে এই বছর অনুসন্ধান শেষ হতে পারে। ২০২৪ সালে, আপনি উপযুক্ত জীবনসঙ্গী পেতে পারেন এবং বিয়ের সম্ভবনা রয়েছে। জানুয়ারি থেকে এপ্রিল মাসে অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে। যারা প্রেম করছেন বা সম্পর্কে আছেন, তাদের এই বছর একে অপরের প্রতি আস্থা বাড়বে এবং ২০২৪ সালে সাত পাকে বাঁধা পড়ার সম্ভাবনা।  

মিথুন/ GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির জন্য বিবাহের দিক থেকে ২০২৪ সাল ফলদায়ক হতে পারে। বিশেষ করে বছরের চতুর্থ মাসের পরে অর্থাৎ ২২ এপ্রিলের পরে, যখন বৃহস্পতি আপনার একাদশ ঘরে প্রবেশ করবে, আপনার সপ্তম এবং পঞ্চম ঘরে পূর্ণ দৃষ্টিভঙ্গি থাকবে। এই সময়ে মিথুন রাশি যদি কাউকে পছন্দ করেন, তাহলে তাদের সম্পর্কের মাধুর্য ও বিশ্বাস বাড়বে। এবছর আপনি তাদের কাছে বিয়ের প্রস্তাবও দিতে পারেন এবং গ্রহগুলির এই বিশেষ অবস্থা ইঙ্গিত দিচ্ছে যে সঙ্গীও আপনার প্রস্তাব গ্রহণ করতে পারে।  এবছর আপনার বিয়ের সম্ভাবনা রয়েছে। 

Advertisement

তুলা/LIBRA (Sep 24-Oct 23) 

২০২৪ সালে বিভিন্ন গ্রহের স্থানান্তর তুলা রাশির জন্য অনুকূল ফল দিতে পারে। এপ্রিল মাসে অবিবাহিতদেড় জীবনে অনেক পরিবর্তন আসতে চলেছে। ২২ এপ্রিল দেবগুরু বৃহস্পতি সপ্তম ঘরে প্রবেশ করবে, যেটি বিবাহের ঘর। তাই সে সময়ে প্রেমের বিবাহের প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়া আপনার দাম্পত্য জীবনে কোনও সমস্যা বা বাধা থাকলে এই সময়ে তা দূর হবে।

মীন/ PISCES (Feb 20-March 20) 

যারা এখনও অবিবাহিত বা সম্পর্কে রয়েছেন এবং তাদের সঙ্গীকে বিয়ে করতে চান, ২০২৪ সাল আপনার জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসবে। আপনি যদি সম্পর্কের বিষয়ে ভাবেন এবং আপনার সঙ্গীর প্রতি অনুগত হোন তবে, সম্পর্ককে এগিয়ে নেওয়ার সুযোগ পাবেন। এপ্রিল পর্যন্ত, বৃহস্পতি মীন রাশিতে বসে থাকবে এবং এটি পঞ্চম, সপ্তম এবং নবম ঘরে অবস্থান করবে, তারপর আপনি আপনার পছন্দসই সঙ্গীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement