Advertisement

October Mangal Ketu Yuti: অক্টোবরের শুরুতেই মঙ্গল-কেতুর মিলন, আয় বাড়াবে ৫ রাশির

Mangal Ketu Yuti 2023 in Tula: জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশিতে মঙ্গল এবং কেতুর মিলন হতে চলেছে। আক্রমনাত্মক গ্রহ মঙ্গল এবং নিষ্ঠুর গ্রহ কেতুর মিলন ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলবে।

এবার রোজগার দিনে দিনে বাড়বে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2023,
  • अपडेटेड 9:19 AM IST

Mangal Ketu Yuti 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে এবং এই সময়ে অন্যান্য গ্রহের সঙ্গে যূতি  তৈরি করে। এই সংযোগগুলি থেকে অনেকগুলি শুভ এবং অশুভ যোগ গঠিত হয় এবং এটি সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। বর্তমানে, নিষ্ঠুর গ্রহ কেতু শুক্রের রাশি তুলা রাশিতে উপস্থিত রয়েছে এবং ২ অক্টোবর, ২০২৩-এ মঙ্গলও তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। এই কারণে, তুলা রাশিতে মঙ্গল এবং কেতুর মিলন ঘটবে, যা কিছু রাশিচক্রের জন্য দুর্দান্ত সময় নিয়ে আসছে।  মঙ্গল ও কেতুর মিলন এই রাশির জাতক জাতিকাকে প্রচুর সাফল্য, সম্পদ এবং সুখ দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জন্য মঙ্গল-কেতু যূতি লাভজনক  হবে। 

 মঙ্গল-কেতু সংযোগের শুভ প্রভাব 
সিংহ রাশি (Leo)

মঙ্গল ও কেতুর মিলন সিংহ রাশির জাতকদের বড় সিদ্ধান্ত নেওয়ার সাহস যোগাবে। আপনি সাহসে পরিপূর্ণ হবেন। আপনার উপকার হবে। পুরনো বিনিয়োগে লাভ দেবে। যারা বিদেশে ব্যবসা করছেন তাদের জন্য এটি একটি খুব শুভ সময়। কর্মজীবনে ভালো সুযোগ আসবে। আপনার আয় বাড়বে।

কন্যা রাশি (Virgo)
 মঙ্গল-কেতুর যূতি  কন্যা রাশির জাতকদের অপ্রত্যাশিত সুবিধা দেবে। আপনি হঠাৎ করে টাকা পাবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে আপনি প্রচুর সম্পদ তৈরি করতে পারেন। মিডিয়া এবং যোগাযোগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এটি একটি ভাল সময়। 

ধনু রাশি (Sagittarius)
 মঙ্গল-কেতুর সংযোগ ধনু রাশির জাতকদের প্রচুর আর্থিক সুবিধা দেবে। বিদেশ থেকে টাকা পেতে পারেন। আপনি জীবনে বস্তুগত আরাম বাড়ানোর জন্য অর্থ ব্যয় করবেন। অর্থ সাশ্রয়ে সফল হবেন। কথার দ্বারা লাভ হবে। ব্যবসায়ীরা বড় দরপত্র বা অর্ডার পেতে পারেন। কিছু বড় সাফল্য পাবেন। 

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য মঙ্গল ও কেতুর মিলন কর্মজীবনের নতুন পথ খুলে দেবে। চাকরি পরিবর্তনের জন্য এটি একটি ভালো সময়। নতুন সুযোগ পাবেন। চমৎকার জীবনযাপন করবেন। পরিবার থেকে পূর্ণ সমর্থন পাবেন। এটি শিল্পের জন্য খুব ভাল সময়। নতুন সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। 

কুম্ভ রাশি (Aquarius)
 মঙ্গল ও কেতুর যূতি কুম্ভ রাশির জাতকদের জন্য খুবই চমৎকার হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনার খরচ বাড়বে কিন্তু আয়ও বাড়বে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। কর্মজীবনের জন্য সময় ভালো। আরও ভালো ফল পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement