Advertisement

Mangal Gochar 2024: দ্বিগুণ বাড়বে সম্পদ-আর্থিক সমস্যার অবসান, ৩ রাশিকে বড়লোক করবে মঙ্গল

২০২৪-এর প্রথম মাসে মঙ্গল গ্রহ তার গতিপথ পরিবর্তন করতে চলেছে। কিছু দিনের মধ্যে গ্রহের কর্তারা উদয় হবেন, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। মঙ্গল গ্রহের শুভ অবস্থানের কারণে একজন ব্যক্তি আত্মবিশ্বাসী এবং লাভবান হবেন। মঙ্গল ১৬ জানুয়ারি ধনু রাশিতে উদয় হতে চলেছেন। মঙ্গল উদয় কিছু রাশির ওপর ইতিবাচক প্রভাব ফেলবে।

mangal gochar, mangal rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jan 2024,
  • अपडेटेड 11:40 AM IST

Mars Transit 2024: ২০২৪-এর প্রথম মাসে মঙ্গল গ্রহ তার গতিপথ পরিবর্তন করতে চলেছে। কিছু দিনের মধ্যে গ্রহের কর্তারা উদয় হবেন, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। মঙ্গল গ্রহের শুভ অবস্থানের কারণে একজন ব্যক্তি আত্মবিশ্বাসী এবং লাভবান হবেন। মঙ্গল ১৬ জানুয়ারি ধনু রাশিতে উদয় হতে চলেছেন। মঙ্গল উদয় কিছু রাশির ওপর ইতিবাচক প্রভাব ফেলবে। জানুন মঙ্গল গ্রহের উদয়ে কোন কোন রাশি সবচেয়ে লাভবান হবেন।

বৃশ্চিক রাশি
মঙ্গলের এই পরিবর্তিত গতি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনবে। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজ এই রাশির জাতক জাতিকাদের করা শুরু হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সুখ ও শান্তির পরিবেশ থাকবে। মঙ্গল গ্রহের শুভ প্রভাবে কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের উদয় ঘটলে উপকার পেতে পারেন। বস এবং সহকর্মীদের সমর্থনে কর্মজীবনের সমস্ত কাজ খুব ভালভাবে সম্পন্ন করবেন। আর্থিক সমস্যা ধীরে ধীরে শেষ হবে। স্বাস্থ্যের যত্ন নিন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি
মঙ্গল গ্রহের উদয় হলে ২০২৪-এ সিংহ রাশির জাতক জাতিকারা খুব উপকৃত হবেন। এই রাশির জাতক জাতিকাদের আয় বাড়তে পারে। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। বন্ধুর সাহায্যে জীবনের অসুবিধা দূর হতে শুরু করবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement