Advertisement

May Month 2023 Rashifal : মে মাসে কন্যা-মীনের চাকরিতে প্রোমোশান, ব্যবসা ফুলে ফেঁপে উঠবে মেষের; আপনার?

মে মাস নাগাদই অনেক অফিসে অ্যাপ্রাইসাল হয়। তাই মাসটি কেমন যাবে (Masik Rashifal Bengali) তা নিয়ে ইতিমধ্যেই আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। তলুন জেনে নেওয়া যাক কী বলছে জ্যোতিষশাস্ত্র (May Month Horoscope 2023)।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 8:02 PM IST
  • মে মাস কেমন যাবে?
  • কেমন প্রভাব চাকরি ব্যবসায়?
  • জেনে নিন মাসিক ভাগ্যচক্র

এপ্রিল মাসের শেষ সপ্তাহ চলছে। এরপরেই শুরু হবে বছরের পঞ্চম মাস অর্থাৎ মে মাস। আর এই মে মাস নাগাদই অনেক অফিসে অ্যাপ্রাইসাল হয়। তাই মাসটি কেমন যাবে (Masik Rashifal Bengali) তা নিয়ে ইতিমধ্যেই আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। তলুন জেনে নেওয়া যাক কী বলছে জ্যোতিষশাস্ত্র (May Month Horoscope 2023)। 

মেষ - মে মাস আপনার জন্য কিছু নতুন ব্যবসার সুযোগ নিয়ে আসবে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল এবং তাঁদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার আয় এবং সঞ্চয় উভয়ই বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বৃষ - এই মাসটি আপনাকে উন্নতি করতে সাহায্য করবে। তবে আপনাকে আগের থেকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক ক্ষেত্রে, আপনি সংকটের সম্মুখীন হতে পারেন।

মিথুন - মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে খরচের ক্ষেত্রেও সমস্যা হতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং স্বাস্থ্যকর খাবার খাওয়া বজায় রাখুন। অন্যথায় সমস্যা হতে পারে।

কর্কট -  কর্মজীবন এবং চাকরিতে আপনার কিছু সমস্যা হতে পারে, তবে বড় কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই। বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। তাই বয়স্কদের বিশেষ যত্ন নেওয়া দরকার। কর্কট রাশির জাতক জাতিকাদের এই মাসে বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার আর্থিক ক্ষতিও হতে পারে এবং পরিবারে বিবাদের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে যা আপনাকে সমস্যায় ফেলতে পারে।

সিংহ - সিংহ রাশির জাতক জাতিকাদের কেরিয়ার খুব ভাল হবে। এই সময়ে আপনি চাকরিতেও সুবিধা পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং প্রেমের সম্পর্কও মধুর থাকার সম্ভাবনা রয়েছে। আপনার বিয়ের সম্ভাবনা দেখা যাচ্ছে।

Advertisement

কন্যা - কন্যা রাশির জাতকরা চাকরির ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে এবং চাকরিতে পদোন্নতি হতে পারে। আপনার পরিবারে কিছু সমস্যা হতে পারে। তবে শীঘ্রই আপনি সমস্যা থেকে বেরিয়ে আসতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে। তবে ছোটখাটো ঝগড়া হতে পারে। সম্পত্তি নিয়ে পরিবারে কিছু বিবাদের আশঙ্কা রয়েছে। আপনি আলাপ-আলোচনার মাধ্যমে পারিবারিক সব বিবাদের সমাধান করতে সক্ষম হবেন।

তুলা - কর্মজীবনে কিছু সমস্যা হতে পারে। যে কোনও ছোট বিষয় আপনার সিনিয়রদের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারে। আপনার কাজ শেষ হতে বিলম্ব হতে পারে। অর্থের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে এবং ব্যয় বাড়তে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রেও উত্থান-পতন হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

বৃশ্চিক - কর্মজীবনে আপনি মিশ্র ফল পাবেন এবং আর্থিক ক্ষতিও হতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং নিজের যত্ন নিন। প্রেমের ব্যাপারে একটু সতর্ক থাকুন। প্রেমে প্রতারিত হতে পারেন। পরিবারে স্বাভাবিক পরিবেশ বজায় থাকবে। জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। তবে ছোটখাট বিষয়ে বিবাদ এড়িয়ে চলা উচিত।

ধনু - এ মাসে ভাল ফল পাবেন। কর্মজীবনে ইতিবাচকতা দেখা যাবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে এবং একটি ভাল পারিবারিক পরিবেশ বজায় রাখতে সফল হতে পারেন। বাড়িতে কিছু শুভ কাজ হওয়ার সম্ভাবনাও রয়েছে। বাড়িতে হাসি-খুশির পরিবেশ বজায় রাখবে। শনি ও বৃহস্পতির অনুকূল অবস্থার কারণে পরিবারে ঐক্য থাকবে। আপনার আর্থিক অবস্থাও ভাল থাকবে।

মকর - এই মাসে মিশ্র ফল পাবেন। আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে, তবে কিছু জায়গায় অপ্রয়োজনীয় খরচ হতে পারে। রাহুর প্রভাবে বাড়িতে অনাকাঙ্ক্ষিত সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ - এই মাসে কর্মজীবনে একটি বড় পরিবর্তন দেখতে পাবেন। আর্থিক দিক থেকে এই মাসটি খুবই কঠিন হতে পারে। শনি ও কেতুর প্রতিকূল অবস্থার কারণে জাতক জাতিকারা অর্থ লাভে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টা আপনার জন্য ভাল নয়। পরিবারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে অক্ষম হবেন।

মীন - পারিবারিক কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। যদি প্রেমের সম্পর্কে থাকেন তাহলে বিয়ের সম্ভাবনা রয়েছে। সময় আপনার জন্য আর্থিকভাবে মিশ্র প্রভাব নিয়ে আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। আপনি আপনার কর্মজীবনে অনুকূল ফলাফল পাবেন এবং আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন - আধারের ছবি পছন্দ নয়? বদলে নেওয়া যায় সহজেই

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement