Advertisement

October 2023 Lucky Zodiac: অক্টোবরে কুবেরের কৃপা, পুজোর মাসে অর্থভাগ্য সবচেয়ে ভাল ৪ রাশির

Monthly Horoscope October 2023: আজ থেকে অক্টোবর মাস শুরু হয়েছে এবং আগামী ৩১ দিনের জন্য গ্রহ এবং নক্ষত্রের একটি বিশেষ সংযোগ তৈরি হতে চলেছে। সেইসঙ্গে এ মাসেই রয়েছে পিতৃপক্ষ ও নবরাত্রি।

অক্টোবরে মালামাল হচ্ছে ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2023,
  • अपडेटेड 11:39 AM IST

Masik Rashifal October 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, অক্টোবর মাসে গ্রহের গতিবিধি এবং নক্ষত্রের অবস্থান খুব বিশেষ হতে চলেছে। এছাড়াও, এই মাসে পিতৃপক্ষ এবং নবরাত্রি পড়ার কারণে, লোকেরা পিতৃপুরুষ এবং মা দুর্গার আশীর্বাদ পাওয়ার একটি বিশেষ সুযোগও পাবে। এই কারণে, অক্টোবর ২০২৩ সমস্ত রাশির জন্য বিশেষ হতে চলেছে। তবে ৪টি রাশি আছে যাদের জন্য অক্টোবর মাস প্রচুর সুখ এবং অপার সম্পদ দিতে চলেছে। ২০২৩ সালের অক্টোবর মাসের মাসিক রাশিফল ​​অনুসারে, এই জাতকরা সম্পদের দেবতা কুবেরের কৃপায় প্রচুর অর্থ এবং সমৃদ্ধি পেতে চলেছেন। এছাড়াও, এই লোকেরা তাদের কর্মজীবনে উন্নতি করবে এবং তাদের স্বাস্থ্যও খুব ভাল থাকবে। সব মিলিয়ে অক্টোবর মাসটি এই ৪টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। 

২০২৩ সালের অক্টোবরের জন্য ভাগ্যবান রাশি

মেষ রাশি(Aries)
অক্টোবর মাস মেষ রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। আপনি আপনার বকেয়া টাকা পাবেন। এছাড়াও, আপনি এই মাসে ভেবে চিন্তে ব্যয় করবেন, যার কারণে আপনি সঞ্চয় করতে সফল হবেন। কাজও ভালো হবে। 

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতক জাতিকারা সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরিতে ভালো ফল পাবেন। কর্মজীবনে পরিবর্তন হতে পারে, যা আপনার জন্য ইতিবাচক হবে। ব্যবসায়ী শ্রেণী কম খরচে অধিক মুনাফা অর্জন করবে। আপনার বিবাহিত জীবন সুখের হবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পেতে পারেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
 বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই মাসে বড় আর্থিক লাভ করতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি এই সপ্তাহে দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করা অর্থ পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও মহিলার সৌভাগ্যের কারণেও আপনার উন্নতি হতে পারে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি উন্নতি ও পদোন্নতির সুসংবাদ দিতে পারে। পছন্দের জায়গায় ট্রান্সফার হতে পারেন। আপনি অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে পারেন। বলা যায়, এই মাসটি অর্থনৈতিক উন্নতি ও কর্মজীবনের দিক থেকে খুবই অনুকূল হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement