Advertisement

Lucky Zodiac Sign: বুধ-শুক্রের কৃপায় হবে অর্থলাভ, কাল থেকে ৩ রাশির সুসময় শুরু

Lucky Zodiac Sign: জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন খুবই মাহাত্ম্যপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশি পরিবর্তন করার ফলে ১২টি রাশির ওপর এর প্রভাব পড়তে দেখা যায়। কিছু রাশির ওপর শুভ প্রভাব আবার কিছু রাশির ওপর অশুভ প্রভাব পড়তে দেখা যায়। ৭ মার্চ বুধ ও শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। এইদিন বুধ মান রাশিতে প্রবেশ করবে এবং শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

দৈনিক রাশিফল ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Mar 2024,
  • अपडेटेड 5:22 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন খুবই মাহাত্ম্যপূর্ণ বলে মনে করা হয়।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন খুবই মাহাত্ম্যপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশি পরিবর্তন করার ফলে ১২টি রাশির ওপর এর প্রভাব পড়তে দেখা যায়। কিছু রাশির ওপর শুভ প্রভাব আবার কিছু রাশির ওপর অশুভ প্রভাব পড়তে দেখা যায়। ৭ মার্চ বুধ ও শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। এইদিন বুধ মান রাশিতে প্রবেশ করবে এবং শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বুধ ও শুক্রের রাশি পরিবর্তন করতেই কিছু রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। বুধ বুদ্ধি, তর্ক, সংবাদ, গণিত, চতুরতা ও মিত্রতার কারক গ্রহ বলে পরিচিত। বুধকে গ্রহের রাজকুমারও বলা হয়ে থাকে। বুধের শুভ অবস্থায় থাকার অর্থ হল ব্যক্তির শুভ ফল প্রাপ্তি হবে। অপরদিকে, জ্যোতিষে শুক্রকে বৈষয়িক সুখ, দাম্পত্য জীবন, ভোগ বিলাস, সম্পত্তি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, কামনা-বাসনা ও ফ্যাশন-ডিজাইনিং-এর কারক বলে মনে করা হয়। শুক্র বৃষ ও তুলো রাশির অধিপতি এবং মীন রাশির উচ্চ রাশি অপরদিকে কন্যা নীচ রাশি। শুক্রদেব শুভ অবস্থায় থাকলে ভাগ্যের দরজা খোলে। আসুন জেনে নিই যে বুধ ও শুক্রের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতকদের ভাল সময় শুরু হতে চলেছে আসুন জেনে নিই। 

মেষ রাশি
এই সময় আপনার কথায় মধুরতা আসবে। আপনি সব কাজে সফলতা অর্জন করবেন। কর্মস্থানে আপনার কাজের প্রশংসা হবে। এই সময় বিনিয়োগ থেকে লাভ আসবে। বাড়ি অথবা গাড়ি কিনতে পারেন। বুধ ও শুক্রের গোচর পড়ুয়াদের জন্য লাভদায়ক হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় প্রস্তুতি নেওয়া ছাত্রদের সফলতা আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। ভালোবাসার সঙ্গে জীবন অতিবাহিত করার সময় পাবেন। 

সিংহ রাশি
সফলতা অর্জন হবে। অর্থ সঞ্চয় করতে পারবেন। নতুন বছরের শুরুটা ভাল হবে। পরিশ্রমের ফল পাওয়া যাবে। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। শুভ সংবাদ পেতে পারেন। এই সময়টা ভাল যাবে। এই সময় আপনার কর্মক্ষেত্রে সফলতা পাওয়া যাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাওয়া যাবে। অর্থলাভের যোগ তৈরি হচ্ছে। 

Advertisement

কন্যা রাশি
আপনার বিগড়ে যাওয়া কাজ শুরু হবে। চাকরির খোঁজে থাকা ব্যক্তিরা শুভ সংবাদ পাবেন। সরকারি চাকুরিজীবীদের জন্য সময় ভাল হবে। আচমকা অর্থ লাভ হতে পারে। শুভ সংবাদ পেতে পারেন। আই সময় আপনার আর্থিক লাভের যোগ তৈরি হবে। কথায় মধুরতা থাকবে। এই সময়কাল আপনার জন্য কোনও বরদানের চেয়ে কম কিছু নয়।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement