Advertisement

26 August Janmashtami Ajker Rashifal Bengali: রোহিণী নক্ষত্রে সর্বার্থ সিদ্ধি যোগ, আজ ৫ রাশির ভাগ্য উজ্জ্বল করবেন শ্রীকৃষ্ণ

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

জন্মাষ্টমীতে কেমন কাটবে দিন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Aug 2024,
  • अपडेटेड 5:45 AM IST
  • জানুন সোমবারের রাশিফল।

Ajker Rashifal 26 August 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
মেষ রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনার জন্য সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনার ভালো কাজ আপনার পরিবারের জন্য গৌরব বয়ে আনবে। আপনার প্রতিটি সিদ্ধান্ত থেকে আপনি উপকৃত হবেন। পুজোর প্রতি আপনার আগ্রহ বাড়বে। সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। সামাজিক ও ধর্মীয় কাজে সহযোগিতা করবেন। সন্ধ্যায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। বাইরে থেকে খাবেন না এবং অযথা খরচ করবেন না। এমন কিছু করবেন না যাতে আপনার মানসিক চাপ বাড়ে। বিতর্ক থেকে দূরে থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভালো থাকবে এবং আপনি সম্মানের সঙ্গে  আর্থিক সুবিধাও পাবেন। মা-বাবার আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বের হলে আশীর্বাদ পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। সন্ধ্যায় আপনার মন ধর্মীয় থাকবে। ভাল কাজ করলে উপকার পাবেন এবং মনে শান্তি থাকবে।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি অনুকূল নয় এবং আপনাকে আর্থিক বিষয়ে সমস্যায় পড়তে হতে পারে। কোনো সিদ্ধান্ত নিতে না পারার কারণে কাজে বাধা ও ক্ষতি হতে পারে এবং সমস্যা বাড়তে পারে। আপনি যদি কাজ করেন তবে আপনার কর্মকর্তাদের কৃপায় আপনার অধিকার বৃদ্ধি পাবে এবং আপনার ভাগ্য আপনার পক্ষে থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে  আনন্দে কাটবে সময়। 

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার পদোন্নতি যদি আটকে থাকে তাহলে আজ তার পথ খুলে যাবে। আপনি আপনার কথা দিয়ে একজন খুব সিনিয়র অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন। চোখের রোগজনিত সমস্যা কমবে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনি লাভবান হবেন। রাতে বেশি মশলাদার খাবার খাবেন না। স্বাস্থ্য নষ্ট করতে পারে।

Advertisement

সিংহ (Leo) 
সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ব্যবসায় সাফল্যে ভরপুর হবে। ব্যবসায় কিছু পরিবর্তন করা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনি যদি চাকরি করেন তাহলে আপনার অধিকার বৃদ্ধি পাবে এবং আপনি আর্থিক সুবিধার পাশাপাশি সম্মান পাবেন। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সুবিধা এবং সমর্থন উভয়ই পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  খুশি থাকবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। সামাজিক কাজ ও আনন্দে লিপ্ত হবেন। আপনার সামর্থ্যের চেয়ে বেশি অর্থ পেয়ে আপনি নিয়ন্ত্রণ হারাতে পারেন। 

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। আপনার অধিকার বাড়বে এবং আপনার দায়িত্বও বাড়বে। আপনি আপনার বিলাসিতার জন্য অর্থ ব্যয় করতে পারেন। মন থেকে অন্যের ভালো করবেন। সম্মান পাবেন। মনপ্রাণ দিয়ে বয়স্কদের সেবা করতে থাকলে সুফল পাবেন। রাতে দুধ, দই ও মিষ্টির প্রতি আপনার আগ্রহ বাড়বে, কিন্তু দই খাওয়া ক্ষতিকর হতে পারে।

তুলা (Libra)
দিনটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী ও সম্মানজনক প্রমাণিত হবে। কিছু ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। আপনার সম্মানে আঘাত লাগতে পারে। কোনো কারণে আপনার হার্টে ব্যাথা হতে পারে। সমস্যায় পড়তে হতে পারে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনটি লাভ ও সম্মানে ভরপুর হবে। চাকরি করলে আপনার অধিকার বাড়বে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। শিশুদের প্রতি ভালোবাসার অনুভূতি বাড়বে। আপনার সন্তানের উন্নতিতে আপনি খুশি হবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। আরাম ও আর্থিক সম্মান বৃদ্ধি পাবে।

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য দিনটি লাভ ও সম্মানে ভরপুর হবে। বুদ্ধি, বিচক্ষণতা ও জ্ঞানের বৃদ্ধি হবে। বকেয়া টাকা পেয়ে অমীমাংসিত কাজ শেষ করা যাবে। আপনার সন্তানের হঠাৎ শরীর খারাপ হতে পারে। বিশ্বস্ত ব্যক্তি  বিশ্বাসঘাতকতার চেষ্টা করতে পারে। সতর্ক থাকুন এবং কাউকে বিশ্বাস করবেন না।

মকর ( Capricorn)
মকর রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনি আপনার ব্যবসায় কাঙ্খিত মুনাফা পাবেন বলে আপনি খুশি বোধ করবেন। এমন অপ্রয়োজনীয় খরচ দেখা দেবে, যা না চাইলেও খরচ করতে হতে পারে। যদি আপনার অগ্রগতি থেমে থাকে তবে এটি আজ হতে পারে। আপনার হাতে প্রচুর পরিমাণে অর্থ আসলে আপনি খুশি হবেন। সন্ধ্যায় সম্মান পাবেন। সৌভাগ্য ও খ্যাতি বৃদ্ধি পাবে। যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন।

কুম্ভ ( Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মজীবনের দিক থেকে লাভবান হবেন এবং সমস্ত কাজ সম্পন্ন হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে ক্ষতি হতে পারে। শেয়ার বাজারে বিনিয়োগ করবেন না অন্যথায় ক্ষতি হতে পারে। বৈষয়িক আরাম বাড়বে। নতুন কাজের অফার পেতে পারেন। সন্তানের চাকরি, বিবাহ প্রভৃতি শুভ কাজের জন্য করা প্রচেষ্টায় সাফল্য আসবে।

মীন (Pisces)
মীন রাশির জাতকরা লাভবান হবেন। আপনি যদি কোথাও থেকে লোন নেওয়ার কথা ভাবছেন তাহলে সহজেই পেয়ে যাবেন। নতুন পরিকল্পনা করুন এবং তাদের সফল করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করুন। আপনার সাহস ও বীরত্ব বাড়লে আত্মবিশ্বাস বাড়বে। আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং ব্যবসায় সাফল্য পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement