Advertisement

Ajker Rashifal Bengali: কর্মক্ষেত্রে নতুন সুযোগ বৃষের, কথাবার্তায় সংযম রাখুন কুম্ভ, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

জানুন সোমবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jun 2023,
  • अपडेटेड 12:17 AM IST

Ajker Rashifal 26 June 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আপনি যদি আজ কোন নতুন কাজ শুরু করেন তবে আপনার পরিবারের সদস্যদের পরামর্শ নিন। যানবাহন ইত্যাদি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিভেদ থেকে দূরে থাকুন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা  হবে।

বৃষ (Taurus)
আজ কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। ব্যবসায় অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। পরিবারে শান্তি থাকবে। আপনজনের কাছ থেকে সহযোগিতা পাবেন। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। আপনার কাছের কারও স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। বিতর্কের পরিস্থিতি থেকে দূরে থাকুন।

মিথুন (Gemini)
আজ আপনার দিনটি ধর্মীয় কাজে কাটবে। আপনার মন আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে থাকবে। আজ আপনি আপনার ব্যবসায়  ভাল অংশীদারের সংস্পর্শে আসবেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে নতুন দিশা পাবেন। পরিবারের সমর্থন পাবেন।

কর্কট (Cancer)
আজ আপনার দিনটি স্বাভাবিক হবে। আপনি নিজেকে সুস্থ অনুভব করবেন। ব্যবসায় বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ  লাভজনক হবে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। আজ বিতর্ক থেকে দূরে থাকুন, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে।

সিংহ (Leo) 
আজ আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। আপনি যদি বড় ভ্রমণ ইত্যাদিতে যান, তাহলে যানবাহন চালানোর সময় সতর্ক থাকুন। আজ কোনো নতুন কাজ শুরু করবেন না। কোনো কাজে বড় অঙ্কের বিনিয়োগ করবেন না, অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কন্যা (Virgo)
আপনার কাছের কারো স্বাস্থ্যের কারণে আজ আপনি চিন্তিত হবেন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। আজ কোনো নতুন কাজ শুরু করতে পারেন। তবে সাবধানে এগোবেন। আজ আপনি কর্মক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। বিতর্ক থেকে দূরে থাকুন। কথাবার্তায় সংযম রাখুন।

Advertisement

তুলা (Libra)
আজ আপনার জন্য ভালো সময় যাচ্ছে। নতুন কোনো কাজ শুরু করতে চাইলে আজই উদ্যোগ নিতে পারেন। আপনার মন আজ খুশি হবে। ব্যবসা-বাণিজ্যে অর্থনৈতিক সুবিধা পাবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। সম্মান বৃদ্ধি হবে।

বৃশ্চিক (Scorpio)
আজ আপনি আপনার যানবাহন ইত্যাদি সাবধানে চালান। স্বাস্থ্যের অবনতি হবে। পরিচিতজনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ দেখা দেবে। ব্যবসায় মন্দা থাকবে। সঙ্গীর স্বাস্থ্য নিয়ে মানসিক উত্তেজনা থাকবে। আজ কোনো বড় কাজ হাত থেকে বেরিয়ে যেতে পারে।

ধনু (Sagittarius)
আজ নতুন কোনো কাজ শুরু করবেন না। আজ আপনি স্বাস্থ্য নিয়েও চিন্তিত হতে পারেন।  ব্যবসা-বাণিজ্যে অংশীদারিত্বে ক্ষতি হতে পারে। আপনার অর্থ ব্যর্থ  কাজে ব্যয় হবে।

মকর ( Capricorn)
 আজ আপনি আপনার পরিবারের সঙ্গে  দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। বিশেষ কারো সঙ্গে  দেখা হতে পারে। যার কারণে আটকে থাকা কাজগুলো শেষ হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। অফিসার শ্রেণীর সঙ্গে  সম্পর্ক ভালো থাকবে।

কুম্ভ ( Aquarius)
আজকের দিনটি ভালো যাবে। স্বাস্থ্য ভালো থাকবে এবং মানসিক চাপ ইত্যাদির অবসান হবে। পরিবারের সদস্যদের সঙ্গে  সম্পর্ক মধুর হবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযম রাখুন। কিছু কাজের পরিকল্পনা হতে পারে। নতুন যানবাহন ইত্যাদি কিনতে পারেন।

মীন (Pisces)
আজ যানবাহন ইত্যাদি চালানোর সময় সতর্ক থাকুন। কোনো বিশেষ কাজের কারণে আত্মীয়দের সঙ্গে বিতর্ক হতে পারে। সাবধানতার সঙ্গে  বিবেচনা করে ব্যবসায় নতুন বিনিয়োগ বা  নতুন অংশীদারিত্ব করুন। কর্মকর্তাদের সঙ্গে  শ্রমিক শ্রেণীর সম্পর্কের অবনতি হতে পারে। পরিবারের কারো স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement